মুজিব লীগ, হাসিনা লীগ, ছাত্রলীগসহ সব লীগরা মহা লুটপাটে ব্যস্ত : এলডিপির সভাপতি

Share

এলডিপির সভাপতি ড. কর্নেল অলি আহমদ (অবঃ) বীর বিক্রম আরো বলেন- দেশ জাতি চরম সংকটে নিমজ্জিত নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের অসহনীয় ঊর্ধ্বগতি আইনের শাসন ও ন্যায় নিষ্ঠা সদূর পরাহত সমাজের নিম্ন স্তর হতে উচ্চস্তরের কোন মানুষ শান্তি ও স্বস্তিতে নেই। দরিদ্র জনসাধারণ দিনে দিনে আরও দরিদ্র হচ্ছে, পক্ষান্তরে মুজিব লীগ, হাসিনা লীগ, ছাত্রলীগ সবলীগরা মহা লুটপাটে ব্যস্ত। একেক জন রাতারাতি আঙ্গুল ফুলে কলা গাছ হয়েছে। দেশ একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত হয়েছে।

লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি) চট্টগ্রাম মহানগর উত্তর দক্ষিণের যৌথ উদ্যোগে বুধবার (১৩ এপ্রিল) বিকালে নগরীর কাজির দেউরীস্থ টাইম স্কয়ার কনভেনশন সেন্টার ইফতার মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে কর্নেল অলি আহমদ বলেন, অবিলম্বে পদত্যাগ করে একটি অন্তবর্তিকালীন জাতীয় সরকার গঠন করে সুষ্ঠু অবাধ ও নিরপেক্ষ নির্বাচনের ব্যবস্থা গ্রহণে এগিয়ে আসার জন্য বঙ্গবন্ধু কন্যাকে অনুরোধ করছি।

চট্টগ্রাম দক্ষিণ জেলা এলডিপির সভাপতি ও কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এড. কফিল উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও চট্টগ্রাম মহানগর এলডিপির সাংগঠনিক সম্পাদক দোস্ত মোহাম্মদ’র পরিচালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য চট্টগ্রাম উত্তর জেলা এলডিপির সভাপতি এম নুরুল আলম তালুকদার।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- এলডিপির কেন্দ্রীয় সদস্য এজিএম শাহজাহান, এড. মো. নাসির উদ্দিন, চট্টগ্রাম মহানগর এলডিপির সমন্বয়কারী এম নাসিমুল হুদা, উত্তর জেলা এলডিপির সাধারণ সম্পাদক জিএম কিবরিয়া শিমুল সহ নেতৃবৃন্দ ।

সূত্র:আমাদের সময় .কম

Leave A Reply