সরকার দেশে রাজতন্ত্র প্রতিষ্ঠার চক্রান্ত করছে: মির্জা ফখরুল

Share

গভীর চক্রান্ত চলছে। এদেশের মানুষকে তাদের অধিকার থেকে সম্পূর্ণ বঞ্চিত রেখে তারা(আওয়ামী লীগ সরকার) একটা রাজতন্ত্র চালাবে। সেই তথাকথিত মুজিববাদে দেশ এখানে তারা চালু করবে। রোববার জাতীয় প্রেসক্লাবে সামনে ছাত্র সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমাদের যুদ্ধ শুধুমাত্র বিএনপিকে রাষ্ট্র ক্ষমতায় বসার জন্য নয়। আমাদের এই যুদ্ধ আমাদের অধিকারকে ফিরে পাওয়ার জন্য, এই যুদ্ধ বাংলাদেশের মানুষ এই দেশের মানুষ তাদের মালিকানা ফিরে দেওয়ার জন্য। আমরা ভোট দিতে চাই, ভোট দিয়ে প্রতিনিধি নির্বাচিত করতে চাই।

আর তারা(আওয়ামী লীগ) কখনোই ভোটের মাধ্যমে নির্বাচিত হওয়ার পক্ষে নয়। আজকে তারা তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করেছে। কেনো? জানে যে, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হলে তারা কখনো নির্বাচিত হতে পারবে না।

বিএনপি মহাসচিব বলেন, এই দ্রব্যমূল্যবৃদ্ধির পেছনে একটাই মাত্র কারণ, সেই কারণটা হচ্ছে, আওয়ামী লীগের মন্ত্রী ও নেতাদের দুর্নীতি। আজকে তারা এই দুর্নীতি ফুলে-ফেপে উঠেছে। সোয়াবিনের তেলের দাম বাড়ছে কেনো? কারণ সোয়াবিন তেলের যারা ব্যবসা করে তার বেশিরভাগই হচ্ছে আওয়ামী লীগের ব্যবসায়ী। সম্পাদনা: খালিদ আহমেদ।

Leave A Reply