নাটোরে বিএনপি নেতাকর্মীদের মারধর, বাসায় হানা

Share

নাটোরের বাগাতিপাড়ায় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি ঘোষিত কর্মসূচি পালন করতে গিয়ে ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের হাতে মারধরের শিকার হয়েছেন এক বিএনপি নেতা। এ সময় তাকে রক্ষা করতে গিয়ে পুলিশ সদস্যদের লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া বিএনপির কর্মসূচি বানচাল করতে বাসায় চড়াও হয়ে খোঁজাখুঁজি করে কর্মসূচিতে যোগ না দিতে নিষেধ করে আওয়ামী লীগের নেতাকর্মীরা। পরে বাগাতিপাড়া মালঞ্চি রেলগেটে অবস্থান নিয়ে বিক্ষোভ মিছিল করে ছাত্রলীগ নেতাকর্মীরা।

শনিবার সকালে কেন্দ্র ঘোষিত কর্মসূচিতে যোগ দিতে যাওয়ার সময় মালঞ্চি রেলগেটে লাঞ্ছিত হন বিএনপি নেতা নেকবর হোসেন। এ সময় সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করতে গেলে পুলিশ সদস্যদেরও লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। এছাড়া পৌর এলাকার পেড়াবাড়িয়া মহল্লায় বিএনপি নেতা মোশারফ হোসেনের ভগ্নিপতির বাসায় চড়াও হওয়ার চেষ্টা করে ছাত্রলীগের নেতাকর্মীরা। পরে সেখানে অবস্থানরত পুলিশ সদস্যরা গিয়ে পরিস্থিতি শান্ত করে । পরে লাঠিসোটা হাতে একটি প্রতিবাদ মিছিল বাগাতিপাড়া বাজার প্রদক্ষিণ করে।

মিছিলে আওয়ামী লীগ ছাত্রলীগ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। নেতৃত্ব দেন আওয়ামী লীগ নেতা আনিছুর রহমান আনিছ, গোলাম মোস্তফা টারজান, আমানুল ইসলাম আমান ও ছাত্রলীগ নেতা শহিদুল ইসলাম প্রমুখ।

এদিকে একই কর্মসূচিতে যোগ দিয়ে ফেরার পথে লালপুরের রেলগেটে আওয়ামী লীগ নেতাকর্মীদের হাতে মারপিট ও হামলার শিকার হয়েছেন বিএনপি নেতাকর্মীরা।

এদিকে পুলিশ সদস্য লাঞ্ছিত হওয়ার ব্যাপারে জেলা পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, পুলিশ সদস্য লাঞ্ছিতের কোন ঘটনা ঘটেনি। একজন পুলিশ সদস্য পড়ে গিয়েছিল মাত্র। এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।

Leave A Reply