স্পিটালফিল্ডস এবং বাংলাটাউন ওয়ার্ড লেবার পার্টি,তাদের মেয়র ও কাউন্সিলার নির্বাচনী প্ররাচনা শুরু করল

Share

লন্ডন,২৭ শে এপ্রিল ২০২২ইংরেজী: , টাওয়ার হ‍্যামলেটসের স্পিটালফিল্ডস এবং বাংলাটাউন ওয়ার্ড লেবার পার্টি ,তাদের স্থানীয় কাউন্সিলার ও মেয়রের নির্বাচনী প্রচারনা শুরু করল।প্রার্থীরা স্থানীয় ওয়ার্ডের নেতৃবৃন্দকে ধন‍্যবাদ জ্ঞাপন করলেন। সে সাথে আর ও অনেক নেতৃবৃন্দ যারা এ উদ্বোধনী অনুষ্টনে উপস্থিত হয়েছিলেন তাদেরকে ও অনেক অনেক ধন‍্যবাদ জ্ঞাপন করলেন।  তারা  সমস্ত লেবার পার্টির সদস‍্য ও সমর্থকদের প্রতি সমানভাবে কৃতজ্ঞতাপ্রকাশ করলেন।

সে সমস্ত লেবার পার্টির সদস‍্য ও সমর্থকগন  জন বিগসকে পূনরায় মেয়র ও  কাউন্সিলরদেরকে  পুনরায় নির্বাচিত করার জন্য কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করেছেন,তাদেরকে ও হৃদয়ের অন্ত:স্থলথেকে  ধন্যবাদ জানান। তারা সবাইকে দলের সাথে প্রচারণা চালানোর জন্য  এক ঘন্টা বা তার বেশি সময় থাকলে  সকলের অব্যাহত সমর্থন এবং সহায়তা আশা করছেন। উপযুক্ত হিসাবে একটি সময় সারণী প্রদর্শিত হবে। আপনার কমরেডলি শাদ চৌধুরী, নাজমা হোসেন [00:29,

 স্পিটালফিল্ডস এবং বাংলাটাউন প্রচারণা আজ সিকস্যান্ড রাস্তায় শুরু হয়েছে, মেয়র জন বিগসসহ, প্রাক্তন নেতা হেলাল আব্বাস, প্রাক্তন ডেপুটি লিডার আলা উদ্দিন, সিএলআর শাদ চৌধুরী, এসবিটি প্রার্থী নাজমা হোসেন, প্রাক্তন স্পিকার আব্দুল মুকিত চুন্নু এমবিই, প্রাক্তন বিএএমই চেয়ারম্যান ডাঃ আনিসুর রহমান আনিস, প্রাক্তন স্পিকার মিজান চৌধুরী, প্রাক্তন ডেপুটি লিডার আবদুস শুক্কুর, এসবিটি চেয়ারম্যান আমির হুসাইন, প্রাক্তন স্পিকার খালেস উদ্দিন আহমেদ, স্পিকার আহবাব হুসাইন, প্রাক্তন মেয়র সেলিম উল্লাহ, মুফতি আবদাল ছি, সিএলপিবি এবং সিএলপিবি। BAME চেয়ার আজমল হুসেন, P&L BAME চেয়ার জুয়াইদ আহমেদ সুন্দর, সানু মিয়া এবং সাংবাদিক ও কলামিষ্ট ছমির উদ্দিন আরও অনেকে.।সবাইকে উপস্থিত হওয়ার জন‍্য ধন‍্যবাদ জানানো হয়েছে।

Leave A Reply