প্রয়াত প্রবাসী সমাজসেবক ও গুণীজনদের স্মরনে আলোচনা সভা এবং অসুস্হ জিএসসি নেতাদের সুস্হ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত।

Share

গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইউকে’র উদ্যোগে সংগঠনের কেন্দ্রীয় অফিসে গতকাল ১৪ ফেব্রুয়ারী তারিখে প্রখ্যাত লেখক, সাংবাদিক, সাহিত্যিক ও প্রবাসে মুক্তিযুদ্ধের সংঘটক প্রবীন সমাজসেবক প্রয়াত নুরুল ইসলাম এবং জিএসসি ইউকের অন্যতম প্রতিষ্ঠাতা ভাইস-চেয়ারম্যান মাসরুরুল হাসান চৌধূরী’ স্মরনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের কেন্দ্রীয় চেয়ারম্যান ব্যারিষ্টার আতাউর রহমানের সভাপতিত্বে ও কেন্দ্রীয় যুগ্ম- সম্পাদক ফজলুল করিম চৌধূরীর সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরন সভায় পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মওলানা রফিক আহম্মদ। প্রবাসীদের অধিকার আদায়ে ও সমাজকর্মে প্রয়াত নেতাদের অবদানের কথা স্মরন করে বক্তব্য রাখেন সংগঠনের অন্যতম পেট্রন প্রবীন সমাজ সেবক এ,কে,এম আবু তাহের চৌধূরী, সাউথইষ্ট রিজিওনের চেয়ারম্যান মোহাম্মদ ইছবাহ উদ্দিন, কেন্দ্রীয় কমিটির অন্যতম ভাইস-চেয়ারম্যান এম, এ, আজিজ এবং প্রয়াত নুরুল ইসলাম সাহেবের সুযোগ্য কন্যা শিক্ষিকা মিসেস মুনজেরিন রশিদ (সনি) ও পূত্র মুরসালিন ইসলাম(দীপ) সহ অন্যান্য নের্তৃবৃন্দ।

আলোচনা সভা শেষে প্রয়াত নের্তৃবৃন্দসহ চ্যানেল এস টেলিভিশনের সিনিওর প্রযোজক আব্দুল আহাদের সদ্যপ্রয়াত পিতা মোহাম্মদ ছিদ্দীক মিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে এবং জিএসসি ইউকের সকল অসুস্হ নের্তৃবৃন্দ যথাক্রমে সাবেক ভাইস-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম, এ, মান্নান, মিয়া মোহাম্মদ মনিরুল আলম, সাবেক যুগ্ম-সম্পাদক সাংবাদিক মকিস মনসুর ও সংগঠনের প্রতিষ্ঠাকালীন সময়ে অন্যতম সমন্বয়ক মোঃ সালেহ খান ও জিএসসির প্রবীন নেতা ইফতেকার হোসেন চৌধূরীর রোগমুক্তির জন্য দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বাইতুল আমান মসজিদের ইমাম ও খতিব মওলানা আব্দুল মালিক ও খিদামা এ্যাকাডেমীর খতিব মওলানা নাজিম উদ্দীন দীনে আলেমগণ

Leave A Reply