ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের কার্যকরী কমিটির সভা অনুষ্ঠিত

Share

ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের নব-নির্বাচিত কার্যকরী কমিটির প্রথম সভা গত ৩০ জানুয়ারি রবিবার পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সংস্থার প্রেসিডেন্ট নুর উদ্দিন শানুর মিয়ার সভাপতিত্বে এবং জেনারেল সেক্রেটারি ইয়ামীম দিদারের উপস্থাপনায় সভার শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন ফান্ড রাইজিং সেক্রেটারি মো: সুহেল আহমদ।

সভায় আগামী বছরের জন্য সংস্থার পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম গ্রহণ করা হয়। এর মধ্যে উল্লেখযোগ্য হল সংস্থার পক্ষ থেকে ঢাকাদক্ষিণ এলাকায় একখণ্ড জমি ক্রয় করে সেখানে একটি ভবন নির্মাণ, নব-নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান, সামার ট্রিপ, ফুটবল টুর্নামেন্ট এবং ঢাকাদক্ষিণ বহুমুখি উচ্চ বিদ্যালয ও কলেজ-এর ১২৫ বছর পূর্তি অনুষ্ঠান উদযাপন।

সভায় উপস্থিত ছিলেন, ঢাকাদক্ষিণ উন্নয়ন সংস্থা ইউকের সংস্থার প্রেসিডেন্ট মো: নুর উদ্দিন শানুর মিয়া, ভাইস প্রেসিডেন্ট দেলোয়ার আহমদ শাহান, জেনারেল সেক্রেটারি ইয়ামীম দিদার এসিস্ট্যান্ট জেনারেল সেক্রেটারি আব্দুল বাছির, ট্রেজারার মোহাম্মদ শামীম আহমদ, এসিস্ট্যান্ট ট্রেজারার জোবায়ের সিদ্দিকী, অর্গানাইজিং সেক্রেটারি রেদওয়ান হোসেন রেজা, মেম্বারশিপ সেক্রেটারি জাকির হোসেন, স্পোর্টস সেক্রেটারি নুরুল ইসলাম, ফান্ড রাইজিং সেক্রেটারি সুহেল আহমদ। ইসি মেম্বার মামুনুর রশিদ খান, সুহেল চৌধুরী , মারুফ আহমদ, দেলোয়ার হোসেন, এবং মো: কামরুজ্জামান।

সভায় গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান, প্রবীণ রাজনীতিবিদ জনাব ইকবাল আহমদ চৌধুরীর মৃত্যুতে শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানানো হয়।

Leave A Reply