জীবন বাঁচাতে ভূমিকা রাখল গেম ওয়ার্ডল

Share
বিজ্ঞাপন

সেদিন রাতের বর্ণনা দিতে গিয়ে ডেনিসে বলেন, ওই ব্যক্তি অনুপ্রবেশের পর কাঁচি তাক করে তাঁকে ভয় দেখান। আবার ক্ষতির কোনো উদ্দেশ্য নেই বলেও আশ্বস্ত করেন। এরপর তাঁকে বাধ্য করেন ওই ব্যক্তির সঙ্গে গোসল করতে। শেষে ওই ব্যক্তি তাঁকে তাঁর বাড়ির নিচের একটি ঘরে আটকে রাখেন।

ডেনিসের বড় মেয়ে মেরেডিথ হোল্ট কোল্ডওয়েল থাকেন ওয়াশিংটন অঙ্গরাজ্যের সিয়াটল শহরে। নিয়ম করে প্রতিদিন তাঁর কাছে জনপ্রিয় গেম ওয়ার্ডলের স্কোর পাঠাতেন ডেনিসে। তবে সেদিনের ঘটনার কারণে মেয়ের কাছে গেমের স্কোর পাঠাতে পারেননি তিনি।

বৃদ্ধা বলেন, তাঁর কাছে থেকে স্কোর না পেয়ে সন্দেহ জাগে মেয়ে কোল্ডওয়েলের মনে। তিনি ধরে নেন মায়ের কিছু একটা হয়েছে। সঙ্গে সঙ্গে বিষয়টি জানান শিকাগো পুলিশকে। অভিযোগ পেয়ে ৬ ফেব্রুয়ারি ডেনিসের বাসায় অভিযান চালায় পুলিশ। এক ঘণ্টা ধরে চেষ্টার পর আটক করা হয় বাসায় হানা দেওয়া ওই ব্যক্তিকে। এরপর উদ্ধার হন ডেনিসে।

ডেনিসেকে জিম্মি করে রাখা ওই ব্যক্তির নাম জেমস এইচ ডেভিস বলে জানায় পুলিশ। পুলিশের ভাষ্য, ৪২ বছর বয়সী ডেভিস মানসিক সমস্যায় ভুগছেন বলে মনে করা হচ্ছে। তাঁর বিরুদ্ধে মারণাস্ত্র নিয়ে বাসায় অনুপ্রবেশ ও অপহরণের অভিযোগ আনা হয়েছে।

উল্লেখ্য, চলতি বছর ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে গেম ওয়ার্ডল। প্রতিদিন একটি পাঁচ অক্ষরের শব্দ লিখতে হয়। এ ক্ষেত্রে সুযোগ দেওয়া হয় ছয়বার। এরপর জানিয়ে দেওয়া হয় শব্দের অক্ষরগুলো ঠিক না ভুল।

Leave A Reply