মৃতদেহ উদ্ধারের পর ‘সুন্দরী এবং প্রতিভাবান’ বোন, ১৮,কে ভাইয়ের আবেগপূর্ণ শ্রদ্ধাঞ্জলি

মৃতদেহ পাওয়ারপর হৃদয়বিদারক ভাই তার ‘সুন্দর প্রতিভাবান’ বোনকে শ্রদ্ধা জানিয়েছেন।
শনিবার প্লাইমাউথে পরিকল্পনা অনুযায়ী বন্ধুদের সাথে দেখা না করার পরে ববি-অ্যান ম্যাকলিওড,১৮, নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে।
একটি বড় অনুসন্ধান চালু করা হয়েছিল এবং ১জন মহিলার মৃতদেহ আজ বোভিস, সাউথ হ্যাম্পশায়ারের কাছে অবস্থিত ছিল।
পুলিশ হত্যার সন্দেহে ২৪ এবং ২৬ বছর বয়সী দ২জনকেই প্লাইমাউথ থেকে গ্রেপ্তার করেছে৷
লি ম্যাকলিওড, তার ভাইবোনকে স্মরণ করার জন্য সোশ্যাল মিডিয়ায় নিয়ে গেছেন, শিশু হিসাবে তাদের দুজনের একসাথে একটি ছবি পোস্ট করেছেন।
তিনি লিখেছেন: ‘আমাদের আবার দেখা না হওয়া পর্যন্ত। আমি তোমাকে ভালোবাসি. আপনি এটির যোগ্য নন, এত সুন্দর এবং প্রতিভাবান মেয়ে এবং আপনাকে আমার ছোট বোন হিসাবে পাওয়ার জন্য, আমরা যে দুঃসাহসিক কাজ এবং ভ্রমণ করেছি তা সর্বদা মূল্যবান হবে। এখন আরামে যাও।’
ববি-অ্যানি সন্ধ্যা ৬.০০ টার দিকে লেইহামে তার বাসা থেকে বের হয়েছিলেন এবং বন্ধুদের সাথে দেখা করার জন্য শহরের কেন্দ্রে একটি বাস ধরার কথা ছিল৷
তিনি কখনই পৌঁছাননি, ডেভন এবং কর্নওয়াল পুলিশকে পুলিশ হেলিকপ্টার দ্বারা সমর্থিত প্লাইমাউথ জুড়ে অনুসন্ধান চালাতে নেতৃত্ব দেন।
তরুণীকে খুঁজে বের করার জন্য একটি ফেসবুক পেজ ১০,০০০ এরও বেশি সদস্যকে আকৃষ্ট করেছে।
পুলিশ তাদের তদন্ত করা উচিত এমন তথ্য পাওয়ার পরে বোভিস্যান্ডে ঘটনাস্থল তল্লাশি করে।
তারা বলেছে যে আনুষ্ঠানিক সনাক্তকরণ এখনও করা হয়নি তবে ববি-অ্যানের পরিবারকে বলা হয়েছে, এবং তদন্তকারীদের দ্বারা সমর্থিত হচ্ছে।
আটক দুই ব্যক্তি এখনও পুলিশ হেফাজতে রয়েছে।
তার ভাই এর আগে ফেসবুকে আবেদন করেছিলেন যে যদি কারও কাছে তথ্য থাকে, এগিয়ে আসতে বলেছেন।
তিনি বলেন, ‘পুলিশ ডেকেছে, কেউ ববির মোবাইল ধরিয়ে দিয়েছে।
‘আমি প্লাইমাউথের সবাইকে অনুরোধ করছি যে সবাই আমার বোনকে সব জায়গায় অনুসন্ধান করতে সাহায্য করুন।
চিফ সুপারিনটেনডেন্ট ম্যাট লংম্যান অনুসন্ধানের সময় ‘পুলিশ এবং জনসাধারণের উত্সর্গ এবং প্রচেষ্টাকে স্বীকৃতি দিয়েছেন যারা অক্লান্তভাবে হাতে হাতে কাজ করেছে’।
তদন্তে সাহায্য করতে পারে এমন যেকোন তথ্য নিয়ে এগিয়ে এসে তিনি শহরকে ‘পুলিশের পিছনে যেতে’ উত্সাহিত করেছেন।

চিফ সুপারিনটেনডেন্ট যোগ করেছেন: ‘এটি আজ রাতে প্লাইমাউথের লোকেদের জন্য ভারী ওজনের, এটি সত্যিই, এবং আমি শুধু আমার চিন্তাভাবনাগুলি ববি-অ্যানের বন্ধুদের এবং পরিবারের কাছে পাঠাতে চাই৷
‘এটি এমন সময়ে বলার অপেক্ষাকৃত অপর্যাপ্ত জিনিস বলে মনে হয় তবে আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করছি এবং এই ঘটনার চারপাশে ঠিক কী ঘটেছে তা বোঝার জন্য আমরা যা করতে পারি তা চালিয়ে যাব।’
প্লাইমাউথ সাটন এবং ডেভনপোর্টের এমপি লুক পোলার্ড টুইট করেছেন: ‘এটি আমাদের শহরের জন্য বিধ্বংসী খবর যে নিখোঁজ ববি-অ্যানের সন্ধানে একটি লাশ পাওয়া গেছে।
‘আমার ভাবনা ও ভালোবাসা পরিবারের সঙ্গে। আমরা পুলিশের কাছ থেকে খবরের জন্য অপেক্ষা করছি কিন্তু এটি আমাদের শহরের জন্য আরেকটি অন্ধকার দিন। আসুন আমরা কিহামের পরে যেভাবে করেছি একইভাবে একসাথে টানুন।
Get in touch with our news team by emailing us
at webnews@metro.co.uk.