বিশ্বমানের ইউনিভার্সিটি বাস্তবায়ন পরিষদের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলের তোড়া ও বই উপহার

সুনামগঞ্জ জেলা ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকে-র পক্ষ থেকে জাতীয় সংসদের সংরক্ষিত সিলেট-সুনামগঞ্জের মাননীয় সাংসদ শামীমা শাহরিয়ার এমপি-র সম্মানে গত ১৪ নভেম্বর এক ভোজসভার আয়োজন করা হয়। ইস্ট লন্ডনের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত এই ভোজসভায় বিশ্বমানের ইউনিভার্সিটি বাস্তবায়ন পরিষদের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলের তোড়া দিয়ে সম্মান জানানো হয়। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনাব শেখ ফারুক আহমদ, ডা. গিয়াসউদ্দিন আহমদ ও আনসার আলী।

গত ২১শে অক্টোবর ইস্ট লন্ডনের মাইক্রো বিজনেস সেন্টারে এটণি জেনারেল জনাব এ এম আমিন উদ্দিনকে কুলাউড়াবাসীর পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় ও সংবধনা দেয়া হয়। এ সময় বিশ্বমানের ইউনিভার্সিটি বাস্তবায়ন পরিষদের পক্ষ থেকে তাঁকে শুভেচ্ছা জানানো হয় এবং দুটি বই উপহার দেয়া হয়। উপহার প্রদান করেন ডা. গিয়াসউদ্দিন আহমদ, সাংবাদিক খান জামাল নূরুল ইসলাম ও ইসলাম উদ্দিন প্রমুখ।

এছাড়াও মাননীয় পররাষ্ট্রমন্ত্রী মি. এম এ মোমেন সম্প্রতি যুক্তরাজ্য সফরে আসলে বিবিসিআই এর উদ্যোগে এক সভা অনুষ্ঠিত হয়। মন্ত্রী মহোদয় এর সঙ্গে সরাসরি কথা বলা সম্ভব হয়নি। যাবার সময় আমরা তাঁকে World’s first university বইটি উপহার দেয়া হয়। পরে বিবিসিআই এর চেয়ারপারসন বশির আহমদ বাংলাদেশে বিশ্বমানের একটি বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা প্রসঙ্গে কথা বলে ইতিবাচক আশ্বাস পেয়েছেন বলে অবহিত করেন।

তিনি বলেন, এ ব্যাপারে যতটুকু সহযোগিতা করা দরকার তা তিনি করবেন। সাক্ষাতকালে উপস্থিত ছিলেন এ কে এম আব্দুল হান্নান, ডা. গিয়াসউদ্দিন আহমদ, ড. আঞ্জুমান বক্ত, সাদেকুল আমিন ও কয়সর আহমদ প্রমুখ।
প্রেস বিজ্ঞপ্তি: