আপমিনস্টার ছুরিকাঘাত: তথ্যের জন্য আবেদন

আপমিনস্টারে এক কিশোরকে ছুরিকাঘাতের পর গোয়েন্দারা তথ্য ও সাক্ষীদের আবেদন করছেন।
২৪ সেপ্টেম্বর শুক্রবার, আপমিনস্টারের মার্লবরো গার্ডেনে একজন পুরুষকে ছুরিকাঘাতের খবরে পুলিশকে আনুমানিক১৫:২৫ ঘণ্টায় ডাকা হয়েছিল।
অফিসার এবং লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিস উপস্থিত হয় এবং একটি ১৫বছর বয়সী ছেলেকে ছুরিকাঘাতের আঘাত পায়। তাকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। তার অবস্থা জীবন-হুমকি হিসেবে বিবেচিত হচ্ছে।
মেট ইস্ট এরিয়া সিআইডি -র গোয়েন্দারা তদন্ত করছেন। এই প্রাথমিক পর্যায়ে কাউকে গ্রেপ্তার করা হয়নি এবং পরিস্থিতি সম্পর্কে জিজ্ঞাসাবাদ অব্যাহত রয়েছে।
সাক্ষী বা তথ্য সহ যে কাউকে 101 কল করতে বলা হয়েছে অথবা tweet @MetCC and quote 4545/24Sep সেপ্ট উদ্ধৃত করতে হবে। নাম প্রকাশ না করার জন্য, দয়া করে স্বাধীন চ‍্যারিটি ক্রাইমস্টপারদের সাথে যোগাযোগ করুন।

কঠিন কল জীবন বাঁচায়। আপনি কি ছুরি অপরাধের প্রান্তে কারো কাছাকাছি? সঠিক কাজটি করুন, দয়া করে স্বাধীন চ‍্যারিপি ক্রাইমস্টপার্সের মাধ্যমে 100 % বেনামে তথ্য দিন।

ছুরির অপরাধ সম্পর্কে কোন তথ্যই নগণ্য বা খুব ছোট নয়। আপনি ক্রাইমস্টপারদের যে কোন তথ্য দিলে ছুরির অপরাধ এবং এটি পরিবারের ক্ষতি কম হবে।
ক্রাইমস্টপাররা কখনও আপনার নাম জিজ্ঞাসা করে না এবং তারা আপনার কল, আপনার আইপি ঠিকানা বা আপনি যে ডিভাইসটি ব্যবহার করেন তা সনাক্ত করতে পারে না। তাদের দ্রুত অনলাইন ফর্মটি পূরণ করুন অথবা 0800 555 111 এ কল করুন। এটি একটি জীবন
বাঁচাতে পারে।