নর্থ ওয়েলসের হলিডে পার্কে ‘গার্হস্থ্য ঝামেলা’র পর ১৫ বছর বয়সী মেয়ে মারা গেছে

পুলিশ বলছে, শনিবার বিকেলে নর্থ ওয়েলসের আবারজেলের কাছে টউইনের টাই মাওর হলিডে পার্কে ঘটে যাওয়া ঘটনাটি একটি “মর্মান্তিক কিন্তু বিচ্ছিন্ন ঘটনা এবং জনসাধারণের জন্য কোনো ঝুঁকি নেই”।
নর্থ ওয়েলসের একটি হলিডে পার্কে একটি কাফেলার ভিতরে “ঘরোয়া ঝামেলা” করার পরে ১৫ বছর বয়সী একটি মেয়ে মারা গেছে, পুলিশ জানিয়েছে।
শনিবার বিকেলে অফিসারদের ডাকা হয়েছিল আবার্গেলের কাছে টউইনের টাই মাওর হলিডে পার্কে।
একজন ১৯ বছর বয়সী পুরুষকে গ্রেপ্তার করা হয়েছে এবং সেন্ট আসফের হেফাজতে রয়েছে বলে পুলিশ জানিয়েছে। কি ভাবে মেয়েটি মারা গেল বা কোন ব্যক্তিকে সন্দেহজনকভাবে গ্রেপ্তার করা হয়েছে তার কোন বিবরণ প্রকাশ করা হয়নি।
গোয়েন্দা সুপারিনটেনডেন্ট মার্ক পিয়ার্স বলেছেন: “এটি একটি মর্মান্তিক, কিন্তু বিচ্ছিন্ন ঘটনা এবং জনসাধারণের জন্য কোন ঝুঁকি নেই।
“আমরা টাই মাওর এর কর্মী এবং ব্যবস্থাপনা এবং স্থানীয়ভাবে এবং ছুটি কাটাতে জনসাধারণের সদস্যদের ধন্যবাদ জানাতে চাই, যখন আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি।
বিজ্ঞাপন
“আমাদের চিন্তাভাবনা সেই পরিবারের সাথে যারা এই সময়ে বিশেষভাবে প্রশিক্ষিত অফিসারদের দ্বারা সমর্থিত হচ্ছে।”

পার্কডিয়ান রিসর্ট ব্র্যান্ডের অংশ হলিডে পার্কের একজন মুখপাত্র বলেছেন: “এই মর্মান্তিক ঘটনায় আমরা মর্মাহত এবং শোকাহত।
“টাই মাওর হল ১০০ একরের পারিবারিক উদ্যান যা প্রতি বছর হাজার হাজার খুশি ছুটি কাটানোর জন্য স্বাগত জানায়। এটি একটি বিচ্ছিন্ন এবং অভূতপূর্ব ঘটনা যা একটি কাফেলার ভিতরে ঘটেছে, যা এখন একটি অপরাধের দৃশ্য।

“আমাদের দল পুলিশকে তাদের জিজ্ঞাসাবাদে সহায়তা করছে এবং যেহেতু এটি একটি পুলিশ বিষয় তাই আমরা এই মুহূর্তে আর মন্তব্য করতে পারছি না।”