বীর মূক্তিযোদ্ধা ও জেএসডি নেতা খালেক ভাই এর দাফন সম্পন্ন,নেতৃবৃন্দের শোক জ্ঞাপন

জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক, জাতীয় সমাজতান্ত্রিক শ্রমিক জোটের সভাপতি, বাকুশাহ মার্কেট এর প্রতিষ্ঠাতা সভাপতি, লক্ষ্মীপুরের লক্ষ্মী সন্তান, আমাদের প্রিয় মানুষ আব্দুল খালেক ভাই ইব্রাহিম কার্ডিয়াক হাসপাতালে গতকাল রাত আট টা তিরিশ মিনিটে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। আমরা শোকাহত।

আজ আজিমপুর গোরস্থান সংলগ্ন নিউপল্টন ইরানি মাঠে সকাল এগার টায় এবং নীলক্ষেত এলাকায় বাদ যোহর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। নামাজে জানাজায় জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র পক্ষে কার্যকরী সভাপতি মোঃ সিরাজ মিয়া ও এডভোকেট বেলায়েত বেলাল, শ্রমিক জোটের সাধারন সম্পাদক মোশাররফ হোসেন, সম্পাদকমণ্ডলীর সদস্য নুরুল আবসার, শ্রমিক নেতা সেলিম চৌধুরী, বেলাল সহ জে এস ডি নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। জানাজা নামাজে বাকুশাহ মার্কেটের নেতৃবৃন্দ ও স্থানীয় আওয়ামী লীগ নেতা দিল জাহান ভূঁইয়া সহ সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠানের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। জানাজা শেষে বাকুশাহ মার্কেট মসজিদ সংলগ্ন কবরস্থানে মরহুমকে সমাহিত করা হয়। পরম করুণাময় মহান আল্লাহ উনার জীবনের সমস্ত ভুল- ত্রুটি ক্ষমা করে দিয়ে– জীবনের যে সকল ভালো-কল্যাণকর কাজ করেছেন সেই কাজ গুলিকে উসিলা করে উনাকে জান্নাত বাসী করুন। এডভোকেট বেলায়েত বেলাল, লক্ষ্মীপুর।
মুক্তিযোদ্ধা ও জেএসডি নেতা খালেক ভাই,র মৃত‍্যুতে শোক প্রকাশ করেছেন,যুক্তরাজ‍্য জেএসডির সভাপতি আলহাজ্ব ছমির উদ্দিন ও সেক্রেটারী চৌধুরী শাহেদ কামাল টিটো,যুক্তরাষ্ট্র জেএসডির সভাপতি হাজী আনোয়ার হোসেন ও সেক্রেটারী শামস উদ্দিন আহমদ শামীম,ফ্রান্স জেএসডি,র সভাপতি এমরান আহমদ ও সেক্রেটারী রেজাউল করিম।
নেতৃবৃন্দ শোক প্রকাশের সাথে সাথে পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।