যুক্তরাজ্যের করোনাভাইরাস মৃত্যুর সংখ্যা নতুন বেড়েছে ২৮২ জন , এর মধ্যে ১২ বছরের শিশুসহ একত্রে ৩৬,৫০০ জন

সরকারের সর্বশেষ পরিসংখ্যান অনুসারে যুক্তরাজ্যের করোনভাইরাস মৃত্যুর সংখ্যা ৩৬,৫০০ ছাড়িয়েছে।

পরিবহন সচিব ,গ্রান্ট শ্যাপস বলেছেন, কোভিড -১৯ এর আজকের বৃদ্ধি ২৮২ জন বেড়েছে এবং সর্বমোট ৩৬,৫০০ জন মারা গেছে।

চিত্রটি হল, যারা হাসপাতাল, কেয়ার হোমস এবং কমিউনিটিসহ একত্রে মারা গিয়েছেন।
এনএইচএস ইংল্যান্ড শনিবার কোভিড -১৯ এর জন্য ইতিবাচক পরীক্ষার জন্য আক্রান্ত রোগীদের মধ্যে পৃথকভাবে ১৫ টি নতুন মৃত্যুর ঘোষণা দেওয়ার পরে এলো। এটি ইংল্যান্ডের হাসপাতালগুলিতে মোট নিশ্চিত মৃত্যুর সংখ্যা ২৫,৫৪৪ এ দিয়েছে।

ওয়েলস শনিবার আরও ছয়টি নতুন কোভিড -১৯ এর মৃত্যুর খবর জানিয়েছে, যার সামগ্রিক মৃত্যুর সংখ্যা ১,২৬০ জন এবং উত্তর আয়ারল্যান্ড ১জন করোন ভাইরাসজনিত মৃত্যুর খবর দিয়েছে এবং এর সর্বমোট সংখ্যা ৫০৫-এ পৌঁছেছে।

স্কটল্যান্ড গত ২৪ ঘন্টা অতিরিক্ত ১৬ জন নতুন করোনাভাইরাসের মৃত্যুর খবর জানায়, মোট ২,২৬১ জন কোভিড -১৯-সংযুক্ত প্রাণহানির দিয়েছে।

শনিবার এনএইচএস ইংল্যান্ডের দ্বারা সর্বশেষ মৃত্যুর মধ্যে মৃত্যুর মধ্যে অন্তর্ভুক্ত ছিল ১২ বছরের শিশু যার অন্তর্নিহিত স্বাস্থ্যের অবস্থা রয়েছে।
এনএইচএস ইংল্যান্ডের ঘোষিত সবচেয়ে কনিষ্ঠ মৃত্যুর ছয় সপ্তাহের শিশু ছিল।

ইংল্যান্ডের হাসপাতালে এখনও অবধি ২৫,৫৪৪ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে, ১৩,৫০৭জন ((৫৩ শতাংশ) ৮০ বছর বা তার বেশি বয়সের এবং ৬০-৭৯ বছর বয়সী,, ৯৮১৪ জন (৩৮ শতাংশ) মারা গেছে।
এনএইচএস ইংল্যান্ডের মতে আরও ২,০২৬(৮ শতাংশ) বয়স ৪০-৫৯ বছর বয়সী ছিল

ইংলিশ হাসপাতালের বার্মিংহাম এনএইচএস ফাউন্ডেশন ট্রাস্টের দ্বারা এ পর্যন্ত ঘোষণা করা মৃত্যুর সংখ্যা ৮৮৪, ইংল্যান্ডের যে কোনও ট্রাষ্টেরর মধ্যে সর্বোচ্চ।

বার্টস হেলথ এনএইচএস ট্রাস্ট ৫৯১ জন এবং লন্ডন নর্থ ওয়েস্ট বিশ্ববিদ্যালয় হেলথ কেয়ার এনএইচএস ট্রাস্টের ৫৭৬ জন মৃত্যুর কথা ঘোষণা করেছে।