রাজশাহীতে ছিনতাই

বিশেষ সংবাদদাতা:

রাজশাহী মহানগরের সিপাহী পাড়ায় মাদ্রাসা ময়দানের উত্তর দিকে প্রধান সড়কে ছিনতাই এর ঘটনা ঘটেছে । আজ ৩০ শে এপ্রিল ২০২০ খ্রিঃ রোজ বৃহস্পতিবার রাজশাহী মহানগরের দরগাহ পাড়া নিবাসী রণাঙ্গনের মুক্তিযোদ্ধা মরহুম মাহফুজুর রহমান খানের স্ত্রী মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস ফ্লোরা বাংলাদেশ ব্যাংক রাজশাহী থেকে বেলা প্রায় ১২-০০ ঘটিকা থেকে দুপুর ১-০০ ঘটিকার সময় বাড়ি ফিরছিলেন ।

মাদ্রাসা ময়দানের নিকটবর্তী স্থানে পৌছিলে মোটর সাইকেলে করে আগত তিনজন ছিনতাইকারী তাঁর রিকশার গতিরোধ করে। ছিনতাইকারীরা তাঁর হাতের ভ্যানিটি ব্যাগ ছিনিয়ে নেয় এবং ব্যাগ নিয়ে টানাটানির এক পর্য়ায়ে মোসাম্মৎ জান্নাতুল ফেরদৌস ফ্লোরা রিকসা থেকে পড়ে যান ।তিনি মাথায় এবং মাজায় মারাত্মক আঘাত পান।
স্থানীয় জনগণ তাঁকে রাজশাহী চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা শেষে তাঁর স্বজনেরা তাঁকে বাড়িতে নিয়ে যান।বাড়িতেই তিনি চিকিৎসাধীন আছেন ।ছিনতাইকৃত ব্যাগে নগদ পাঁচ হাজার টাকা , সঞ্চয় পত্র ও কিছু মূল্যবান কাগজপত্র ছিল । এই ঘটনা রাজশাহীতে আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতির পরিচয় বহন করে৤ এতে নাগরিকদের মধ্যে আতংকের সৃষ্টি হয়েছে ।