বি বি ডব্লিউটি’র ১’শ পিপিই উপহার পেয়েছে উত্তরা মেডিকেল কলেজ ফর উইমেন এন্ড হসপিটাল

বিয়ানীবাজারের পর এবার রাজধানী ঢাকার একটি মেডিকেল কলেজ হাসপাতালে করোনা আক্রান্ত রোগীদের সেবা প্রদানের জন্য চিকিৎসকদের ১’শ পার্সোনাল প্রটেকটিভ ইক্যুইপমেন্ট পিপিই প্রদান করেছে নাজিম-টিপু-শিপনের নেতৃত্বাধীন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে। হাসপাতাল কর্তৃপক্ষ পিপিই গ্রহণ করে প্রবাসীদের এই মহৎ উদ্যোগের প্রশংসা করেছেন।

জানাযায়, বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে নেতা আব্দুল করিম নাজিম, ফরহাদ হোসেন টিপু এবং ইফতেখার আহমেদ শিপন প্রবাসীদের কাছ থেকে অর্থ সহায়তা নিয়ে দেশের করোনা আক্রান্ত রোগীদের সেবা প্রদানের লক্ষ্যে চিকিৎসক ও সেবীকাদের নিরাপত্তার জন্য বিভিন্ন হাসপাতালে পিপিই প্রদানের উদ্যোগ গ্রহণ করেন। বিয়ানীবাজারের দু’টি হাসপাতাল, পুলিশ ও উপজেলা প্রশাসনকে পিপিই প্রদানের পর এবার রাজধানীর উত্তরায় মেডিকেল কলেজ ফর উইমেন এন্ড হসপিটালে ১’শত পিপিই প্রদান করেছেন। বিয়ানীবাজার ক্যান্সার ও জেনারেল হাসপাতালের কান্ট্রি ডিরেক্টর তোফায়েল খান হাসপাতাল কর্তৃপক্ষের কাছে সোমবার প্রবাসীদের শুভেচ্ছা উপহার পৌছে দেন।

মেডিকেল কলেজ ফর উইমেন এন্ড হসপিটাল এর নির্বাহী চেয়ারম্যান রেজা করিম, প্রফেসর মো ঃ মোস্তফা, প্রফেসর আহমদ মিনহাজ সুমন. ডাঃ তৌফিক আজিজ, ডাঃ কাজি সাজ্জাদ হোসাইন প্রবাসীদের এসব শুভেচ্ছা উপহার গ্রহণ করেন। এ সময় সংশ্লিষ্ট প্রবাসীদের এই উদ্যোগের ভ’য়শী প্রশংসা করেন এবং উপহার সরুপ পাওয়া পিপিইগুলো চিকিৎসা সেবা প্রদানে গুরুত্বপর্ণ ভ’মিকা পালন করে বলে আশা প্রকাশ করেন।