বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্টের (নাজিম-টিপু-শিপণ) অর্থায়নে বিভিন্ন প্রতিষ্ঠানে দেড় শতাধিক পিপিই হ্যান্ড গ্লাভস ও মাস্ক প্রদান

যুক্তরাজ্যে বসবাসরত প্রবাসীদের অর্থায়নে আব্দুল করিম নাজিম, ফরহাদ হোসেন টিপু এবং ইফতেখার আহমেদ শিপনের নেতৃত্বাধীন প্রাচীন সংগঠন বিয়ানীবাজার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকে বিয়ানীবাজারের জনসাধারনকে সেবা প্রধানের লক্ষ্যে হাসপাতাল, পুলিশ ও উপজেলা প্রশাসনের কর্মকর্তাদের নিরাপত্তার জন্য দেড় শতাধিক পার্সোনাল প্রটেকশন ইকুইপমেন্ট পিপিই, হ্যান্ড গ্লাভস এবং সার্জিকেল মাস্ক প্রদান করেছে।
রবিবার বিয়ানীবাজার সরকারী হাসপাতালের চিকিৎসক, ইউনিয়ন স্বাস্হ্য কমপ্লেক্স এর চিকিৎসক, কমিউনিটি হাসপাতাল এর কর্মকর্তা কর্মচারী ছাডা সরকারী হাসপাতালগুলোর নার্স, আয়া ও সুইপারের মধ্যে বিতরণের জন্য সরকারী হাসপাতালের চাহিদা মোতাবেক পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান করা হয়। বিয়ানীবাজার উপজেলা স্বাস্হ্য কর্মকর্তা মোয়াজ্জেম আলী খান চৌধুরী তা গ্রহণ করেন।
পরে থানা পুলিশের চাহিদা মোতাবেক পিপিই, মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান করা হয়। এ সময় ওসি অবনী শংকর কর তা গ্রহণ করেন।
এছাড়াও উপজেলা নির্বাহী কর্মকর্তার মৌসুমী হামিদের হাতেও প্রশাসনের কর্মকর্তাগণ দুর্যোগকালীন সময়ে ব্যবহারের জন্য পিপিই মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রধান করা হয়। পরে বিয়ানীবাজার কন্স্যার ও জেনারেল হাসপাতালেও এসব নিরাপত্তা সামগ্রী হস্তান্তর করা হয়। কর্মকর্তাগণ প্রবাসীদের পাঠানো উপহার সামগ্রী পেয়ে প্রবাসীদের ভূয়সী প্রশংসা করেন।
দুপুরে আনুষ্ঠানিক ভাবে পার্সোনাল নিরাপত্তা সামগ্রী হস্তান্তর করেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন খান। এ সময় তিনি প্রবাসীদের এই উদ্যোগকে সাধুবাদ জানান।
বিপদকালীন সময়ে প্রবাসীদের উপহার সামগ্রী হস্তান্তর কালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিয়ানীবাজার পৌরসভার মেয়র আব্দুশ শুকুর জেলা আওয়ামীলীগের সাবেক প্রচার সম্পাদক এডভোকেট মাহফুজুর রহমান, সহ প্রচার সম্পাদক মস্তাক আহমদ পলাশ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান খান, সাধারণ সম্পাদক দেওয়ান মকসুদুল ইসলাম আওয়াল, জেলা যুবলীগ নেতা আব্বাস উদ্দিনপ্রমুখ।