প্রীতি প্যাটেল প্রথমবারের মতো দৈনিক সরকারের ব্রিফিং এ বলেন যুক্তরাজ্যের মৃত্যুর সংখ্যা ১০,০০০ এর কাছাকাছি এবং বিজ্ঞানী বলেছেন যে সেপ্টেম্বরের মধ্যে ভ্যাকসিন প্রস্তুত হতে পারে

ইউকে,র হাসপাতালে মারা যাওয়ার সংখ্যা শনিবার ভাইরাস দ্বারা আরও ৯১৭ জনের মৃর্ত‍্যুতে ৯,৮৭৫-এ পৌঁছেছে – স্বাস্থ্য অধিদফতর ইউরোপের হাসপাতালে ভর্তি করোনভাইরাস রোগীদের জন্য সর্বোচ্চ দৈনিক মৃত্যুর সংখ্যা ঘোষণার একদিন পরে।

ডাউনিং স্ট্রিট বলছে যে বরিস জনসনের “খুব ভাল অগ্রগতি অব্যাহত হইতেছে”, ম্যাট হ্যানকক তার “অবমাননাকর” পরামর্শ নিয়ে চিকিত্সকদের মধ্যে ক্ষোভ ছড়িয়ে দিয়েছেন যে ব্রিটিশ মেডিকেল অ্যাসোসিয়েশন সতর্ক করেছে যে “বিপজ্জনকভাবে” নিম্ন স্তর “।

স্বরাষ্ট্রসচিব প্রীতি প্যাটেল তার সাম্প্রতিক অনুপস্থিতির প্রশ্নে প্রথম দৈনিক সরকারী ব্রিফিংয়ের কথা বলছেন, অনেক অভিজাত শ্রমিককে “স্বল্প দক্ষ” বলে ব্র্যান্ডিং করে নতুন অভিবাসন সংস্কারের বিষয়ে গাইডেন্স প্রকাশের কয়েক ঘন্টা পরে, যা লেবার “মুখে থাপ্পড়” বলে অভিহিত করেছে।
ডোনাল্ড ট্রাম্প পরের সপ্তাহে বিশ্ব স্বাস্থ্য সংস্থার বিরুদ্ধে “ব্যবস্থা নেওয়ার” হুমকি দিয়েছেন, কারণ মার্কিন যুক্তরাষ্ট্রে নিশ্চিত হওয়া পাঁচ লক্ষ কেস ছাড়িয়ে গেছে।
লোকেরা অভিজাত পরিবারের সদস্যদের উদ্দেশ্যে খাবার ফেলে দেওয়ার পরে মরিচ স্প্রে দিয়ে হুমকি দেওয়ার পরে পুলিশ ক্ষমা চায়

বৃহত্তর ম্যানচেস্টার পুলিশ একজন ব্যক্তিকে মরিচ ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ার অভিযোগে ফিল্ম করা হওয়ার পরে ক্ষমা চেয়েছে, যে ব্যক্তি তার পরিবার থেকে অল্প বয়স্ক লোকদের কাছে সরবরাহ করার সময় তার বিবরণ দিতে অস্বীকার করেছিল।

যখন কোনও মহিলা হস্তক্ষেপের চেষ্টা করেন এবং পরামর্শ দেন যে “বিরক্ত” কর্মকর্তার উপস্থিতিতে আরও চাপের বিষয় থাকতে পারে, তখন তাকে উত্তর দিতে শোনা যায়: “শোনো … আপনি পাশে থাকবেন।”

“যদিও বিষয়টি আমাদের পেশাদার মান শাখা কর্তৃক পুরোপুরি তদন্ত করা হচ্ছে, আমাদের প্রাথমিক পর্যালোচনা থেকে বোঝা যায় যে ঘটনাটি যেভাবে আমাদের প্রত্যাশা করা হবে তার সাথে মোকাবিলা করা হয়নি এবং আমরা এর জন্য ক্ষমাপ্রার্থী”।

“এই বাহিনীর একজন সিনিয়র সদস্য আজ সেই ব্যক্তি এবং তার পরিবারের সাথে কথা বলছেন। আমরা আমাদের জনগণকে বর্তমানে আমাদের কর্মকর্তাদের যে চাপের মধ্যে কাজ করছি তা বোঝার জন্য জিজ্ঞাসা করব এবং আমরা আশা করি যে এই ক্ষমা প্রার্থনা জড়িতদের স্বাগত জানাবে।”
ইতালির করোনভাইরাস প্রধান বলেছেন, ‘টানেলের শেষ এখনও অনেক দূরে

“ভাইরাসটি পরাজিত হয়নি, তবে আমরা সঠিক পথেই রয়েছি। আমরা সূচকগুলি দেখি, কিন্তু টানেলের শেষ দেখি না বাস্তবে, টানেলের শেষটি এখনও অনেক দূরে,” ভাইরাসের জন্য ইতালির বিশেষ কমিশনার বলেছেন। জরুরি অবস্থা।

ডোমেনিকো আরকুরি বলেছেন যে পরের ধাপ, ধীরে ধীরে পুনরায় খোলার বিষয়টি জটিল হবে এবং সংক্রামনের আরও একটি waveেউ রোধে শৃঙ্খলার প্রয়োজন হবে।

তিনি আরও যোগ করেছেন: ” কার্যকর ও কার্যকর ভ্যাকসিন পাওয়া গেলে এই নাটকীয় জরুরি অবস্থা আমাদের পিছনে থাকবে “‘