নতুন জরীফে দেখা গেছে মি: করবিন,জনগনের ভোটকে সমর্তন করার পর লেবারের জনপ্রিয়তা সবার চেয়ে ৬ পয়েন্ট এগিয়ে গেছে

একটি নতুন জরিপে লেবার অন্যান্য রাজনৈতিক দলগুলোর চেয়ে ছয় দফা এগিয়ে আছে, মাত্র এক সপ্তাহের মধ্যে চতুর্থ স্থানে অবস্থানকারী ভোটগ্রহণের মাত্র এক সপ্তাহ পরে।

দ্য সার্ভেশন পোল, জেরেমি কর্বিনের দলকে ২৯ শতাংশ এবং ২৩ শতাংশ ভোট প্রয়্র দ্বিতীয় অবস্থানে আছে কনজারভেটিভ।

নির্বাচনে ব্রেক্সিট পার্টি ২০ শতাংশ নিয়ে তৃতীয় স্থানে নেমেছে, ১৯ শতাংশের তুলনায় লিবারেল ডেমোক্র্যাটদের চেয়ে সংকীর্ণভাবে এগিয়ে রয়েছে ব্রেক্সিট পার্টি।

“কর্বিইন জনগণের ভোটকে সমর্থন করে”
এই সপ্তাহের শুরুতে লেবার নেতা করবিন ইইউর সাথে যে কোনও চুক্তিতে জনগণের ভোটকে সমর্থন করেছেন।

তিনি বলেছেন, দ্বিতীয় গণভোটে দলটি কোনও টরি চুক্তি বা নো-ডিলের বিরুদ্ধে থাকতে পারে, তবে ব্রেক্সিট ফলাফলকে সম্মান জানাতে যদি দলটি সাধারণ নির্বাচনে জয়ী হয় তবে পুনরায় আলোচনার চেষ্টা করবে।
সংক্ষিপ্ত অবকাশ
জরিপের ফলাফল লেবারকে সংক্ষিপ্ত অবকাশের মুহূর্ত হিসাবে এনেছে যা এই সপ্তাহে আরও একবার সংবাদ সম্মেলনে বিরোধীতার অভিযোগের বিরুদ্ধে লড়াই করেছে।

বিবিসি প্যানোরামা দাবি করেছে যে কর্বিনের যোগাযোগের প্রধান সেউমাস মিল্নি এবং জাতীয় সংবিধান কমিটির সাধারণ সম্পাদক জেনি ফর্ম্বি পার্টির সদস্যদের দ্বারা বিরোধীতার অভিযোগ তদন্তে হস্তক্ষেপ করেছেন।
সম্পর্কিত পোস্ট
কিন্তু লেবার পার্টি পিছিয়ে পড়ে একটি বিবৃতি জারি করে বলেছে যে রাজনৈতিকভাবে অনুপ্রাণিত সম্প্রচারে বিবিসি সাংবাদিকরা ইমেলগুলি সম্পাদনা করেছেন, ভুল উত্তর দিয়েছেন এবং সাংবাদিকতার মানকে লঙ্ঘনকারী পক্ষপাতদুষ্ট “পোলেমিক” উপস্থাপন করেছেন।
Survation। @Survation

নতুন: ইংল্যান্ড, স্কটল্যান্ড এবং ওয়েলসে সাধারণ নির্বাচনের ভোটদানের উদ্দেশ্য, ১০ – ১১ জুলাই ২০১৯:

লেবার ২৯% (+৩), কন ২৩% (-১), বিএক্সপি ২০% (এনসি), এলডি ১৯% (এনসি), এসএনপি ৪% (), জিআরএন ৩% (-2), অন‍্যান‍্য 2% ( -১)
(changes w/ 19th – 20th June 2019)