চুয়াডাঙ্গায় মাদ্রাসা ছাত্রের কাটামাথা মিলল মাদ্রাসার পাশের পুকুর থেকে

চুয়াডাঙ্গা আলমডাঙ্গার কয়রাডাঙ্গা নুরানী হাফিজিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেনির ছাত্র নিহত আবির হুসাইন আবিরের কাটামাথা অবশেষে বৃহস্পতিবার সকালে মাদ্রাসার পাশের একটি পুকুর থেকে উদ্ধার করেছেন খুলনার একটি ডুবুরি দল।

বিষয়টি জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ।

গত মঙ্গলবার রাতে চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার কয়রাডাঙ্গা গ্রামের নুরানী হাফিজিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্র আবির হুসাইন নিখোঁজ হয়।

বুধবার সকালে মাদ্রাসার অদূরে ইট ভাটার কাছে একটি আম বাগানের ভেতর থেকে নিখোঁজ মাদ্রাসা ছাত্র আবিরের মাথাবিহীন লাশ উদ্ধার করে পুলিশ।

পুলিশ হত্যকান্ড বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য নুরানী হাফিজিয়া মাদ্রাসার পাঁচ শিক্ষককে আটক করেছে। পুলিশের পক্ষ থেকে দাবি করা হচ্ছে, বলাৎকারের ঘটনা ধামাচাপা দিতে খুব কৌশলে হত্যা করা হয়েছে ওই মাদ্রাসাছাত্রকে। ঘটনাটি ভিন্ন খাতে নিতে শরীর থেকে মাথা কেটে বিচ্ছিন্ন করে গুম করা হয়।

হত্যাকাণ্ডের পর পুলিশের পাশাপাশি ঢাকা থেকে র‌্যাবের ডগ স্কোয়াডের একটি স্পেশাল দল বুধবার দিনভর অভিযান চালিয়েও নিহত মাদ্রাসা ছাত্রের মাথা উদ্ধারে ব্যর্থ হয়।

অবশেষে বৃহস্পতিবার সকাল থেকে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিস ও খুলনার ডুবুরি দল অভিযান শুরু করে মাদ্রাসার পাশের একটি পুকুরে। অভিযানের একপর্যায়ে সকাল ১০টার দিকে উদ্ধার হয় আবির হুসাইনের মাথা। সম্পাদনা:মো.ফরহাদ উজজামান, রাশিদ ও আহসান