‘আগামী সংসদ নির্বাচনে ২০০ আসনে প্রার্থী দেবে কল্যাণ পার্টি’

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ কল্যাণ পার্টি ২০০ আসনে প্রার্থী দেবে বলে জানিয়েছেন দলটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বীর প্রতীক। শনিবার মহাখালীস্থ কল্যাণ পার্টির চেয়ারম্যান এর কার্যালয়ে দলের নির্বাহী কমিটির এক সভা অনুষ্ঠিত হয়। এতে দলের চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইবরাহিম বলেন, বাংলাদেশ এখন এক কঠিন সংকট অতিক্রম করছে। দেশ ও গণতন্ত্র রক্ষায় সকলকে ভেদাভেদ ভুলে বর্তমান দেশ বিরোধী শক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে রুখে দাঁড়াতে হবে। এ সময় জাতিকে সঠিক নেতৃত্ব দিতে না পারলে মুক্তিযোদ্ধাদের স্বপ্নের বাংলাদেশ বিনির্মান দুরুহ হয়ে পড়বে।

তিনি বলেন, আওয়ামী লীগ সরকারের ক্রমবর্ধমান দেশ বিরোধী কর্মকান্ডে অভ্যন্তরীন এবং আন্তর্জাতিকভাবে দেশের ভাবমূর্তি দারুনভাবে ক্ষুন্ন হয়েছে। এই অবস্থা চলতে থাকলে বহূ কষ্টে অর্জিত স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষা করা আমাদের জন্য দুরূহ হয়ে পড়বে। বর্তমান সরকারের বিরুদ্ধে জনগণের যে ক্ষোভ সৃষ্টি হয়েছে তাকে সংগঠিত করে গণতন্ত্র প্রতিষ্ঠার আন্দোলনকে বেগবান করতে হবে। বর্তমান বিরাজমান পরিস্থিতির পরিবর্তন অবশ্যই হবে।
সেই লক্ষ্যেই কল্যাণ পার্টি কাজ করছে। আগামী সংসদ নির্বাচনে সারাদেশে আপাতত ২০০ সংসদীয় আসনকে টার্গেট করে সাংগঠনিকভাবে দলকে শক্তিশালী করতে নেতা-কর্মীদের নির্দেশ দেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, কল্যাণ পার্টির স্থায়ী কমিটির সদস্য- ব্রিগেডিয়ার জেনারেল হাসান নাসির (অব.), ফোরকান ইবরাহিম, মুক্তিযোদ্ধা মোহাম্মদ ইলিয়াস, মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট আজাদ মাহবুব, মুক্তিযোদ্ধা প্রফেসর নজরুল ইসলাম, ভারপ্রাপ্ত মহাসচিব আলহাজ্জ নুরুল কবির ভুইয়া পিন্টু, ভাইস চেয়ারম্যান- লে. কর্ণেল নুরুদ্দিন (অব.), কর্ণেল কামাল আহমেদ (অব.), শাহিদুর রহমান তামান্না, আলী হোসাইন ফরায়েজী, যুগ্ম মহাসচিব- রাশেদ ফেরদৌস সোহেল মোল্লা, নুরুল আবছার, প্রচার ও প্রকাশনা সম্পাদক জাহিদুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শাহানা সুলতানা শিলা প্রমূখ।

নির্বাহী কমিটির সভা শেষে গ্রুপ ক্যাপ্টেন মোহাম্মদ মিনহাজ উদ্দীন শেখ (অব.) এবং কমডোর শেখ আরিফ মাহমুদ (অব.) বিএন নবাগত সদস্য প্রাথমিক সদস্য ফরম পুরণ করে দলে যোগদান করেন। এ সময় দলের চেয়ারম্যান আগত সদস্যদের স্বাগত জানান।