সাধারণ নির্বাচন: প্রাক্তন টরি প্রধানমন্ত্রী জন মেজর জনগণকে বরিস জনসনের প্রার্থীদের বিরুদ্ধে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন

জন মেজর এবং টনি ব্লেয়ার ব্র্যাকসিতের উপর চূড়ান্তভাবে গণভোটের সুরক্ষা পাওয়ার সম্ভাবনা বাড়ানোর জন্য ব্রিটিশ জনগণকে আগামী সপ্তাহের সাধারণ নির্বাচনে কৌশলগতভাবে ভোট দেওয়ার আহ্বান জানাতে ঐক্যবদ্ধ হয়েছে।

ভোটারদের প্রতি আহ্বান জানিয়ে ছয় দিনের মধ্যে উপজাতীয় আনুগত্যকে দূরে রেখে প্রাক্তন লেবার ও রক্ষণশীল প্রধানমন্ত্রী বরিস জনসন সংখ্যাগরিষ্ঠ সরকারের প্রত্যাশার বিরুদ্ধে ভোটারদের সতর্ক করেছেন।

সাধারণ নির্বাচনী প্রচারণায় অভূতপূর্ব হস্তক্ষেপে, সাত বছর ধরে ডাউনিং স্ট্রিটে টরিকে নেতৃত্ব দেওয়া স্যার জন বলেছেন, জনগণকে মিঃ জনসনের বিরুদ্ধে কঠোর ব্রেক্সিট আটকাতে বিদ্রোহী প্রার্থীদের সমর্থন করা উচিত।

স্যার জন যুক্তরাজ্যকে ভেঙে ফেলা এবং দেশকে আরও দরিদ্র ও দুর্বল করে তোলার ঝুঁকি নিয়ে “আমার জীবদ্দশায় সবচেয়ে খারাপ বৈদেশিক নীতি সিদ্ধান্ত” অনুসরণ করার প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের প্রতি জোর দিয়েছেন।

তিনি স্পষ্টভাবে বলেছন যে তিনি প্রাক্তন মন্ত্রী ডেভিড গউকে, ডমিনিক গ্রিভ এবং অ্যান মিল্টনকে ভোট দেবেন – সবাই মিলে জনসনকে কঠোর ব্রেক্সিটের বিরোধিতা করার কারণে দল থেকে বহিষ্কার করার পরে স্বতন্ত্র স্বীকৃতিপ্রাপ্ত ছিলেন – তাদের সরকারী কনজারভেটির বিরুদ্ধে রক্ষণশীল প্রতিদ্বন্দ্বী।