বরিস জনসনের সর্বশেষ খাতের কর ফাঁকির উদ্বোধন করা হয়েছে

বরিস জনসন ইউরোপীয় ইউনিয়ন ছাড়ার কয়েক সপ্তাহের মধ্যে “ব্রেক্সিট-পরবর্তী বাজেটে” ট্যাক্স হ্রাস করার প্রতিশ্রুতি দিচ্ছেন। তবে জাতীয় বীমা অবদানের দ্বারপ্রান্ত বৃদ্ধির বিদ্যমান অঙ্গীকারের ভিত্তিতে এই পরিকল্পনাটিকে “খাঁটি কল্পনা” হিসাবে চিহ্নিত করা হয়েছে এবং প্রধানমন্ত্রী মিথ্যাচারের অভিযোগে অভিযুক্ত হয়েছেন।

কনজারভেটিভ কর্মকর্তারা লেবারের উপর সংকীর্ণ নির্বাচনের নেতৃত্বের প্রমাণ নিয়ে উদ্বিগ্ন বলে মনে করা হয় এবং দু’দিনের নাটোর বৈঠকটি একটি গুরুত্বপূর্ণ সময়ে এই প্রচারণায় বাধা দিয়েছে বলে আশঙ্কা করা হয়।

ইন্ডিপেন্ডেন্ট শোতে নথি ফাঁস ইইউ নেতৃবৃন্দ মিঃ জনসনকে নো-ডিল ব্রেক্সিট এড়ানোর জন্য “সীমিত” সময় সম্পর্কে নির্বাচনের ফলাফল দিবসের সতর্কতা জারি করবেন। তবে সাজিদ জাভিদ দাবি করেছেন যে মিঃ জনসন ইইউর সাথে “কয়েক মাসের মধ্যে” একটি জটিল বাণিজ্য চুক্তি করতে পারবেন।
গল্পগুলি হ’ল ‘একমাত্র বিকল্প,’ বলছেন তিনটি ব্রেক্সিট পার্টির এমইপিগুলি তারা ছাড়ার সাথে সাথে

নাইজেরেল ফ্যারেজের পক্ষে আরও বড় ধাক্কা, আরও তিনজন ব্রেক্সিট পার্টির এমইপি ঘোষণা করেছে যে তারা টরিকে সমর্থন করতে যাচ্ছে।

এমইপিগন গ্রুপের মধ্যে জ্যাকব রেস-মোগগের বোন অনুনজিয়াটা বলেছেন, “ব্র্যাকসিটকে ভোট দিয়েছিল ১.4.৪ মিলিয়ন বিতরণ করার জন্য আমাদের একটি শক্তিশালী লেভ-সাপোর্টিং সরকার দরকার।”

তিনি আরও যোগ করেন, “ব্রেক্সিট সমর্থক এবং গণতন্ত্রীদের জন্য কনজারভেটিভই একমাত্র বিকল্প”।

এই সিদ্ধান্তের প্রতিক্রিয়া জানিয়ে ফ্যারেজ বলেছেন যে তিনি “হতাশ”, তবে তারা যুক্ত করেছেন যে ইংল্যান্ডের দক্ষিণ-পশ্চিমের প্রার্থীদের পাশে রেখে “তারা বুঝতে পেরেছেন না যে আমরা কনজারভেটিভ পার্টিকে বড় আকারের ক্ষতির হাত থেকে রক্ষা করেছি”।
ব্রেক্সিট পার্টির ৩ জন এমইপি টরি পার্টিতে যোগ দিতে পদত্যাগ করার কারণে নাইজেল ফ্যারেজ বড় ধাক্কা ভোগ করেছেন
আনুনজিয়াটা রিস-মোগগ বলেছেন: ‘ব্রক্ষিত সমর্থক এবং গণতন্ত্রীদের জন্য একাই বিকল্প সংরক্ষণাগার’
বরিস জনসন কুখ্যাত ‘লেটার বক্স’ মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন

এই সকালের আয়োজক ফিলিপ শোফিল্ড বরিস জনসনকে জিজ্ঞাসা করেছিলেন, যদি কোনও প্রধানমন্ত্রীর পক্ষে পর্দা পরিধানকারী মুসলিম মহিলাকে “চিঠি বাক্সগুলির” মতো দেখায় তবে তার বর্ণনা দেওয়া কি ঠিক?

জনসন জবাব দিয়েছিলেন: “লোকেরা সমস্ত প্রকারের নিবন্ধ খনন করে … আমি কোনও অপরাধের জন্য ইতিমধ্যে দুঃখিত হয়েছি এবং আমি এটি আবার বলেছি।”

প্রধানমন্ত্রী তার দাবির পুনরাবৃত্তি করেছেন যে তাঁর পুরানো নিবন্ধগুলি প্রসঙ্গের বাইরে নিয়ে গিয়েছিল এবং আসলে যা বলা হয়েছে তার পক্ষে “একেবারে বিপরীত” যুক্তি তৈরি করেছে। “আমাদের যা করতে হবে তা হল জেনোফোবিয়া এবং সব ধরণের কুসংস্কার সম্পর্কে তদন্ত করা।”

তাঁর কলামটি একক মা ও তাদের সন্তানদের নিয়ে উপহাসের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন: “আমি মনে করি না এটি অনেক দিন আগে রচিত নিবন্ধগুলি নিয়ে কথা বলার সময় হয়েছে,” এবং এর পরিবর্তে মায়েদের সহায়তার জন্য টরি নীতিগুলি নিয়ে কথা বলার চেষ্টা করেন।
তার ব্রেক্সিট প্রতিশ্রুতি সম্পর্কে আরও প্রশ্নবিদ্ধ, শোফিল্ড জিজ্ঞাসা করেছিল: “আপনি কি আমাদের পরিষ্কারভাবে বের করে দিতে পারবেন, আপনি কি প্রতিশ্রুতি দিচ্ছেন?” জনসন জবাব দিয়েছিলেন: “আমি একেবারে প্রতিশ্রুতি দিয়েছি।”

প্রধানমন্ত্রী আরও বলেছেন যে লন্ডন ব্রিজে গত সপ্তাহের সন্ত্রাসী হামলা সত্ত্বেও ব্রিটেন “বিশ্বের অন্যতম নিরাপদ দেশ” হিসাবে জনগণকে অনিরাপদ বোধ করা উচিত নয়।

“গুরুতর এবং হিংস্র অপরাধীদের প্রথম দিকে মুক্তি বন্ধ করার মতো সাধারণ জিনিস, আমাদের কাজটিই তাই করা হয়েছিল। লোকদের তাড়াতাড়ি বেরিয়ে আসা এবং তারপরে আবার একই ধরণের অপরাধ সংঘটন করা বন্ধ করে দেওয়া উচিত। ”

জনসন স্বীকার করেছেন যে এটি “যথেষ্ট অবিশ্বাস্য” যে হামলাকারী উসমান খান মুক্তি পাওয়ার আগে প্যারোল বোর্ড দেখেনি।
বরিস জনসন ইউএফও ফটোতে এনএইচএসের নথি ফাঁস করেছেন k

ফিলিপ শোফিল্ড এবং হলি উইলফবি আইটিভি’র এই সকালটিতে প্রধানমন্ত্রীকে সাক্ষাত্কার দিচ্ছেন।

জনসন তাদের বলেছেন যে তিনি তার ব্রেক্সিট চুক্তিটি পাস করার জন্য মরিয়া হয়ে “একটি শ্রমজীবী ​​সংখ্যাগরিষ্ঠ” চান।

স্কিফিল্ড তাকে “ভরসা” ইস্যুতে চাপ দিয়েছেন এবং জিজ্ঞাসা করেছেন যে তিনি যখন এনএইচএসে ১৯,০০০ বিদ্যমান নার্স ছিলেন তখন কেন তিনি ৫০,০০০ নার্সের প্রতিশ্রুতিবদ্ধ ছিলেন? জনসন সরাসরি উত্তর দেন নাই, তবে বলেছেন যে তিনি আরও কর্মী বজায় রাখতে চান।

শোফিল্ড জিজ্ঞাসা করেছেন যে নার্সদের প্রয়োজন হবে কিনা, যদি তার সরকার আমেরিকানদের কাছে এনএইচএসকে চাপ দেয়। জনসন বলেন, “নিরঙ্কুশ বোকা। “এটি একটি ভয়ঙ্কর গল্প যা আবার সময় এবং সময় আসে” ”

শোফিল্ড আবার জিজ্ঞাসা করেন: ব্রেক্সিট পরবর্তী কোনও বাণিজ্য চুক্তিতে কি স্বাস্থ্য পরিষেবাটি টেবিলে রয়েছে? “না,” জনসন এটিকে “রক সলিড গ্যারান্টি” হিসাবে অভিহিত করেছেন।

লেবারের নথির কী হবে? “এমন কিছু ফটোগুলি রয়েছে যা ইউএফওগুলি দেখানোর জন্য পূর্বপোর্ট করে।”
সাজিদ জাভিদ বারবার নো-ডিল ব্রেক্সিটকে বাতিল করতে ব্যর্থ হন

২০২০ সালের শেষের দিকে সাজিদ জাভিদ বারবার চুক্তি ছাড়াই যুক্তরাজ্যের পক্ষে টরি ইশতেহারের দরজা উন্মুক্ত রেখেছেন, উদ্বেগের মধ্যে ২০২০ সালের শেষের দিকে কোনও ডিল-ব্রেক্সিট বাতিল করতে ব্যর্থ হয়েছেন।

আজ সকালে একটি রেডিও সাক্ষাত্কারে, চ্যান্সেলর বলেছেন যে বরিস জনসন ইইউর সাথে “কয়েক মাসের মধ্যে” একটি জটিল মুক্ত বাণিজ্য চুক্তিটি সুরক্ষিত করতে পারে তার “একক সন্দেহ নেই” বলে তিনি দাবি করেছন যে একটি বিশৃঙ্খলা ছাড়ার সম্ভাবনা “দূরবর্তী”।