মদন মোহন কলেজের প্রাক্তন ছাত্র লোকমান আহমেদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে লন্ডনে সহ-পাঠীদের প্রতিবাদ সভা

বাতিরুল হক সরদার, লণ্ডন ২৪শে নভেম্বর ২০১৯. সিলেট মদন মোহন কলেজের প্রাক্তন ছাত্র ব্যাংকার, ব্যাডমিণ্টন চ্যাম্পিয়ন লোকমান আহমেদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সহপাঠীদের আয়োজন এক প্রতিবাদ সভা পূর্ব লণ্ডনের এক স্থানীয় হলে অনুষ্ঠিত হয় ।

সহপাঠীরা লণ্ডন ছাড়াও বিভিন্ন শহর থেকে যোগদান করেন । লোকমান আহমেদ সব সময়ই নম্র, শান্ত এবং ভদ্র । সেই হিসাবে তিনি পদক্ষেপ নিয়েছিলেন যে এলাকা সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত করার, তার জন্যই এই আক্রমণ বলিয়াই অনেকেই অভিমত ব্যক্ত করেছেন । সভায় অনতিবিলম্বে সন্ত্রাসীদের মদদ দাতা এবং পরিকল্পনা কারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শান্তি প্রদানের আহবান জানানো হয় ।

বক্তারা , সন্ত্রাসীদের কোন দল বা গোষ্ঠীকে যেন আশ্রয় , প্রশ্রয় না দিয়ে আইন প্রয়োগকারী সংস্থার হাতে তুলে দিয়ে , সমাজে আইনের শাসন প্রতিষ্ঠা ও সন্ত্রাস মুক্ত সমাজ গড়ায় সকলকে সহযোগিতা করার জন্য উদারত্ব আহ্বান জানান । সভায় লণ্ডনের বাংলাদেশ হাই কমিশনের কাছে মানণীয় প্রধানমন্ত্রী. স্বরাষ্ট্র মন্ত্রী, পররাষ্ট মন্ত্রী বরাবরে স্বারকলীপি প্রদান করা হবে । কলেজের প্রাক্তন ছাত্র মোহাম্মদ শাহজাহানের সন্চালনায় সভায় সভাপতিত্ব করেন কলেজের প্রাক্তন ছাত্র কমিউনিটি ব্যক্তিত্ব ফয়জুর ইসলাম লষ্কর । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন টাওয়ার হ্যামলেটের সাবেক মেয়র সেলিম উল্ল্যাহ্ ।
সভায় আরও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন কলেজের প্রাক্তন ছাত্র আলা উদ্দীন, মোহাম্মদ শওকত, বদরুল ইসলাম বাদশা,জিল্লুল করিম চৌধুরী,রেদওয়ান খাঁন,বাতিরুল হক সরদার,শাহিন আহমেদ জয়েদ, নওশেদ নূর,সওলতুল ইসলাম চৌধুরী,সাহিন হোসেন,সাবুল সামসুজ্জামান,মোর্শেদ আহমেদ,মকসুদুল তরফদার সিপার,আব্দুল আহাদ,ফারুক আহমদ চৌধুরী,আলাউদ্দীন খান, বিধান দাশ, আবু সুফিয়ান চৌধুরী, সৈয়দ শাহজাহান সাজু,আব্দুল মালিক (দুলাল), জুনেদুর রহমান জুনেদ,সেলিম হোসেনসহ আর ও অনেকে।