জেএসডির ঐক্য চাই:হাজি আনোয়ার হোসেন লিটন

জেএসডি,র নেতৃবৃন্দ ও কর্মীদের প্রতি হাজী আনোয়ার হোসেনের খোলা চিটি।
জেএসডির ঐক্য চাই
আমি ব্যক্তিগত ভাবে ১৯৮৬ থেকে সরাসরি জাতীয় সমাজতান্ত্রিক দল ( আ স ম আব্দুর রব ) সমর্থন করেই রাজনীতি করে যাচ্ছি। যে সময় ছিল দুর্গম রাজনীতি তখনকার নেতৃবৃন্দকে সম্মান জানানো রাজনৈতিক মর্যাদার একটি পদক্ষেপ। আজকে দলের এসব বিভেদের পেছনের শক্তি গুলোকে বাছাই করতে হবে। উড়ে এসে জুড়ে বসা কাউকে দলের গুরুত্ব পূর্ণ পদে দেয়া যেমন দলকে শেষ করে দেয়া , তেমনি যারা দুর্দিনে দলের মধ্যে ছিলেন তাদের মূল্যায়ন না করে কথিত টাকা ওয়ালা অথবা কারো কানমন্ত্রে কাউকে পদ দেয়া হলে দলের সত্ত্ব থাকবে না। দেশে বিদেশে বহু গ্রূপ তৈরী হবে। হয়তো মূল দলটিতে অপমৃত্যু হবে।
হাজি আনোয়ার হোসেন লিটন
সভাপতি জেএসডি যুক্তরাষ্ট্র শাখা।
জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডির বিদ্রোহীদের দলের মূল ধারায় ফিরে আসার আহ্বান জানিয়েছেন পার্টির সভাপতি আ স ম আবদুর রবের নেতৃত্বাধীন অংশটি। জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতনসহ শনিবার সংবাদ সম্মেলনে অংশ নেওয়া আটজন নেতার উদ্দেশ্যে কেন্দ্রীয় কমিটির কার্যকরী সভা থেকে এ আহ্বান করা হয়।
শনিবার বিকালে জেএসডি সভাপতি আ স ম আবদুর রব এর সভাপতিত্বে অনুষ্ঠিত কেন্দ্রীয় কার্যকরী কমিটির সভার পর এক বিবৃতিতে এই আহ্বান জানানো হয়।
সভায় তাদেরকে ২৮ ডিসেম্বরের মধ্যে দলের মূল ধারার সাথে সম্পৃক্ত হওয়ার জন্য সময় বেধে দেওয়া হয়। এ সময়ের মধ্যে দলে ফিরে না এলে দলের আগামী কাউন্সিলে তাদের সম্পর্কে কাউন্সিলাররাই সিদ্ধান্ত গ্রহণ করবেন বলে উল্লেখ করা হয়।
এদিকে, দলের সাধারণ সম্পাদকের নেতৃত্বে জাতীয় প্রেসক্লাবে সকালে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলন থেকে আবদুল মালেক রতন তার নেতৃত্বে থাকা অংশটিই পার্টির মূল ধারা বলে দাবি করেন। তিনি বলেন, আমরা মূল জেএসডি।
(লেখার কোন ধরনের দায় জনজীবনের নয়,দায়ভার সম্পূর্নই লেখকের)