বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল-এ সপ্তাহ ব্যাপী বিনামূল্যে চিকিৎসা সেবা

২০ শে অক্টোবর ২০১৯, বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালে ২০শে অক্টোবর থেকে ২৬ শে অক্টোবর পর্যন্ত বিনামূল্যে সপ্তাহ ব্যাপী চিকিৎসা সেবার আয়োজন করা হয়েছে। দেশের খ্যাতিমান বিশেষজ্ঞ ও অভিজ্ঞ চিকিৎসক মণ্ডলী দ্বারা ক্যান্সার,শিশুরোগ, গাইনী, ডায়াবেটিসসহ সকল ধরনের রোগের চিকিৎসা সেবার ব্যবস্থা করা হয়েছে। হাসপাতালের অভ্যন্তরীন সংস্কার কাজ পরবর্তী ২৪ ঘন্টা আবাসিক সুবিধার পুনঃউদ্বোধন উপলক্ষ্যে এই বিশেষ সেবা সপ্তাহের আয়োজন করা হয়। উক্ত সেবা সপ্তাহে ২০ ও ২১ তারিখ ঢাকা হইতে আগত শিশু রোগ বিশেষজ্ঞ প্রফেসার ডাঃ নন্দিতা নাজমা, গাইনী বিশেষজ্ঞ সহযোগী অধ্যাপক ডাঃ নুরজাহান হেলেন ও ২৪শে অক্টোবর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়য়ের ক্যান্সার বিভাগের প্রফেসার ডাঃ সাইফ উদ্দিন আহমেদ বিশেষজ্ঞ সেবা প্রদান করবেন এবং হাসপাতালের কর্মরত চিকিৎসকবৃন্দ সেবা সপ্তাহ উপলক্ষ্যে ২৪ ঘন্টাই বিনামূল্যে সেবা প্রদান করবেন।

হাসপাতালের মাঠ কর্মীদের তথ্যের ভিত্তিতে বিশেষ করে ক্যান্সার ও জরায়ু সমস্যায় আক্রান্ত রোগীগনকে পর্যায়ক্রমিক সিরিয়াল প্রদান করে সেবা দেওয়া হচ্ছে।

উল্লেখ্য হাসপাতালের আবাসিক সেবা আরোও ব্যাপকতর করার লক্ষ্যে এসি/নন এসি কেবিনসহ অন্যান্য বিভাগ সমুহের পুনঃউদ্বোধন উপলক্ষ্যে বাদ যোহর হাসপাতলের কনফারেন্স হলে মাথিউরা ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক ও বিয়ানীবাজার মুসলিম সাহিত্য পরিষদের সভাপতি মাওঃ কামাল হুসাইন আল মাথিউরী, দাসগ্রাম জামে মসজিদের খতীব মাওঃ আছাদুজ্জামান ও দাসগ্রাম পাঞ্জেগানা মসজিদের ইমাম মাওঃ খলিলুর রহমানের সহযোগিতায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলে বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতালের হাসপাতালের উপদেষ্টা আলহাজ্ব বুরহান উদ্দিন, সিইও এন্ড এমডি এম সাব উদ্দিন, ভাইস চেয়ারম্যান জনাব সোহেল খান, মেডিকেল ডাইরেক্টর ডাঃ মুহাম্মদ ইকবাল, কোর্ডিনেটর মোঃ জাকির হুসাইন, ম্যানেজার মকসুদ মুর্শেদ, সিনিয়র সাংবাদিক এম হাসানুল হক উজ্জ্বলসহ হাসপাতলের চিকিৎসক ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।
সংবাদ প্রেরক:প্রেস এন্ড পাব্লিকেশন সেক্রেটারী:
ফরহাদ হোসেন টিপু
বিয়ানীবাজার ক্যান্সার এন্ড জেনারেল হাসপাতাল