বিলাতে বিয়ানীবাজারের ঐতিহ‍্যবাহী ও প্রাচীনতম সংগঠন “বিয়ানীবাজার জনকল‍্যান সমিতি”র দ্বিবার্ষিক সভা অনূষ্টিত

১৪/১০/২০১৯ সোমবার “বিয়ানীবাজার জনকল্যাণ সমিতি ইউকে’র উদ্যোগে দ্বি-বার্ষিক সাধারন সভা অনূষ্টিত হয়, ইস্ট লন্ডনের মাইক্রোবিজনেস সেন্টারে।এতে সভাপতিত্ত করেন, সমিতির সভাপতি আব্দুল করিম নাজিম এবং সাধারন সম্পাদক আনোয়ার হোসেইন এর পরিচালনায় , সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ট্রেজারার ফখরুল ইসলাম এবং পরে সাধারন সম্পাদক আনোয়ার হোসেন ও ট্রেজারার ফখরুল ইসলাম বিগত দুই বৎসরের কার্যক্রমের রিপোর্ট পেশ করেন। বক্তব্য রাখেন সমিতির উপদেষ্টা মনজ্জির আলী , উপদেষ্টা আফাজ উদ্দিন, উপদেষ্টা আব্দুস সফিক, উপদেষ্টা মুজিবুর রহমান একলাস, উপদেষ্টা খলিল উদ্দিন ফল,সাংবাদিক ছমির উদ্দিন,ভাইস প্রেসিডেন্ট বাবুল হোসেন, ভাইস প্রেসিডেন্ট আলা উদ্দিন, ভাইস প্রেসিডেন্ট সাব উদ্দিন,ভাইস প্রেসিডেন্ট ফয়জুল হক, ভাইস প্রেসিডেন্ট গুলজার হোসেন, সরওয়ার আহমেদ,কার্যকরী কমিটির সদস‍্যবৃন্দ যথাক্রমে হোসেইন আহমেদ, ইসলাম উদ্দিন, কবি নজরুল ইসলাম, ফারুক আহমদ তাপাদার, হুমায়ুন কবির, আব্দুল ওয়াদুদ, কয়েছ আহমেদ, ফরহাদ হোসেইন টিপু, সুরমান খান, আনোয়ার হোসেন লুকমান, অজি উদ্দিন, সাইদুর রহমন, জেবুল ইসলাম , আনোয়ার অহমেদ, সাব উদ্দিন, নুর উদ্দিন লুদী,অহিদুর রহমান চৌধুরী, মুসলে উদ্দিন নানজু, আলতাফ হোসেন চৌধুরী, এহসানুল হক সুবিন, জামাল খান প্রমুখ।সভায় ভক্তারা বর্তমান সমিতির বিগত দুই বছরের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং নতুন কমিটি গঠনের সুপারিশ গ্রহন করা হয়। কোন প্রক্রিয়ায় নতুন কমিটি হবে তা নিয়ে পরবর্থী সভায় আলোচনা করে ঠিক করা হবে।
বক্তাগন বিগত ২ বতসরের কাজকর্ম নিয়ে বিষদ আলোচনা করেন। আগামীতে যেন আরও সুন্দর ভাবে সমাজের প্রয়োজনে কাজ চালিয়ে যাওয়া যায় ,তা নিয়ে ও আলোচনা করা হয়।
সভাপতির বক্তব‍্যের মধ‍্যে দিয়ে সভার সমাপ্তি ঘোষনা করা হয় ।
সভাশেষে আপ‍্যায়নের ব‍্যাবস্থা ছিল ,তাই সকলের জন‍্য সুস্বাধু বিরিয়ানীর ব‍্যাবস্থা হয়। সবাই খাওয়ার মধ‍্যে ও আনন্দ পান। পরবর্তী সভা ২ সপ্তাহের মধ‍্যে আয়োজন করা হবে বলে ঘোষনা দেন।