কাউন্সিলার ডোরা ডিক্সন-ফিলে MBE,পপলার ও লাইম হাউসের এমপি পদপ্রাথী হতে চান

জনজীবন অনলাইনের সম্পাদক ছমির উদ্দিনের সাথে কথা বলতে গিয়ে তিনি তার মতামত তূলে ধরেন।
কাউন্সিলার ডোরা ডিক্সন-ফিলে,MBE প্রায় ২২ বছর ধরে স্থানীয় একজন কাউন্সিলর হিসাবে কাজ করেছেন এবং এর সাথে পোর্টফোলিও করেছেন: অ্যাডাল্ট সোশ্যাল কেয়ার এবং জনস্বাস্থ্যের কেবিনেট সদস্য হিসাবে । তিনি শূন্য সময়ের চুক্তি বাতিল করেছিলেন যাতে এজেন্সি এবং কেয়ার কর্মীদের আরও ভাল কাজের অবস্থা দেওয়া যায়। তিনি চাকা পরিষেবাগুলিতে খাবারগুলি সঞ্চয় করে এবং ঠিকাদারকে তাদের খাবারকে বৈচিত্র্যময় করে তোলে। তিনি ২০১২ সালে জনস্বাস্থ্য দলের নেতৃত্ব দিয়েছেন,তখন টরি এবং তাদের স্বাস্থ্য ও সামাজিক পরিচর্যা আইনে এনএইচএসের বিতর্কিত আলোচনার সময় রক্ষা করেছিলেন।

শিক্ষা এবং শিশুদের পরিষেবাগুলি,তিনি সমস্ত প্রাথমিক বিদ্যালয়ের শিশুদের জন্য ফ্রি স্বাস্থ্যকর স্কুল খাবারের প্রচলন করেছিলেন। তিনি সমস্ত বিদ্যমান যুব ক্লাব রেখেছিলেন এবং বারমন্ডসে একটি নতুন স্কুল খুলেছিলেন। তিনি তরুণ ব্যবসায়ী মনের ছাত্রদের ব‍্যাবসা £৫,০০০ নগদ এবং বিশেষজ্ঞের ব্যবসায়িক পরামর্শ এবং সহায়তা দিয়ে তাদের নিজস্ব ব্যবসা শুরু করতে উত্সাহিত করেছিলেন। তিনি একটি স্কলারশিপ তহবিল শুরু করেছিলেন যা স্থানীয় শিক্ষার্থীদের বিশ্ববিদ্যালয়ের টিউশন ফি প্রদান করে – এমনকি এই কয়েকজন শিক্ষার্থীকে রানির সাথে পরিচয় করিয়ে দেয়!

শিল্প, সংস্কৃতি এবং গ্রন্থাগারসমূহ। তিনি সমস্ত লাইব্রেরি উন্মুক্ত রেখেছিলেন, আইআরএডার সহ সর্বশেষ প্রযুক্তির মাধ্যমে তাদের আধুনিকীকরণ করেছেন। তিনি আরও স্থানীয় এবং সাংস্কৃতিকভাবে বিভিন্ন শিল্পকলা উত্সব এবং সাংস্কৃতিক গোষ্ঠীগুলিকে অর্থায়ন করেছিলেন।

ডোরা সংসদ সদস্য এমপি হারিয়েট হারমান কিউসির সংসদ সদস্যের জন্য প্রায় ১৬ বছর কাজ করেছেন যাতে তিনি সংসদের চারপাশের উপায়, তার প্রক্রিয়াগুলি জানেন এবং কীভাবে লোকদের জন্য কাজ করা যায় তা শিখেছেন।

মেডিকেল ও পারিবারিক বিচ্ছিন্নতার ভিত্তিতে আটকে রাখা, আপিল এবং ভিসার আবেদন সহ হাজার হাজার অভিবাসন মামলার মোকাবেলা ও সমাধান করেছেন ডোরা। তিনি সর্বজনীন ক্রেডিট এবং অন্যান্য সুবিধাগুলি আপিল, আবাসন ট্রান্সফার, স্কুল স্থানান্তর, পুলিশ এবং অপরাধের সমাধান করেছেন।
ডোরা টাওয়ার হ‍্যামলেটসের বাসিন্দা ও লেবার পার্টির সদস‍্যদের প্রতি আকূল আহ্ববান জানান,যাতে করে তাহাকে লেবার পার্টির মনোয়ন পেতে সাহায‍্য করার জন‍্য।
জনজীবনের সম্পাদককে ডোরা ধন‍্যবাদ জানান,সম্পাদক ও তাকে ধন‍্যবাদ জ্ঞাপন করেন।