বিশ্বজুড়ে ইউএফও উত্সাহীরা একবারের গোপন অঞ্চল ৫১ সামরিক ঘাঁটির কাছে প্রত্যন্ত নেভাদা শহরে জমায়েত হয়েছেন

বিশ্বজুড়ে ইউএফও উত্সাহীরা একবারের গোপন অঞ্চল ৫১ সামরিক ঘাঁটির কাছে প্রত্যন্ত নেভাদা শহরে নেমে এসেছেন।

রাহেল এবং হাইকোর স্থানীয় বাসিন্দারা উদ্বেগ প্রকাশ করেছেন অনিয়মিত জনতা ভাইরাল স্টর্ম এরিয়া ৫১ এর ফেসবুক ইভেন্টে সাড়া দিয়ে তাদের ক্ষুদ্র সম্প্রদায়কে অভিভূত করবে।

রাচেলের একটি ব্যবসা আছে – বেড এবং ব্রেক্ফাস্ট যার নাম হল “লিটল আ’ল ইন্” – এবং সেখানে একটি মুদি দোকান অথবা পেট্রোল স্টেশনও নেই।

একটি “সম্ভাব্য মানবিক বিপর্যয়” এর আশঙ্কায় একটি পরিকল্পিত উত্সব স্থানান্তরিত হওয়ার সময় শুক্রবার শহরের কাছাকাছি স্থানে আরেকটি অস্থায়ী উত্সব শুরু করা হয়েছে।
৫১ এর কাছাকাছি একটি সম্প্রচারের পটভূমিতে একটি “নারুটো রান” করার পরে একজন ইউএফও উত্সাহী ভাইরাল সংবেদন হয়ে উঠেছে।

উত্সাহিত অংশগ্রহণকারীদের তাদের পিঠের পিছনে অস্ত্র নিক্ষেপ করতে এবং “তাদের এলিয়েনদের দেখার জন্য” বিডে ছুটে যেতে দেখা গেছে যে তারা বিশ্বাস করে যে বেস রয়েছে।
লিংকন কাউন্টি শেরিফ কেরি লি বৃহস্পতিবার দেরিতে অনুমান করেছিলেন যে প্রায় ১,৫০০ লোক উত্সবস্থানে জড়ো হয়েছিল, এবং ১৫০ টিরও বেশি গেটের সেলফি দূরত্বের জন্য হাড়-বিড়বিড় করে ময়লা রাস্তায় আরও কয়েক মাইল ভ্রমণ করেছিল।

” শেরিফ বলেন “এটি সরকারী জমি,”। “যতক্ষণ না তারা সীমানা অতিক্রম না করে তাদের গেটে যাওয়ার অনুমতি দেওয়া হয়।”
শুক্রবার ভোর তিনটায় পিটি (১০০০ জিএমটি) এর আশেপাশে একটি উত্সব দৃশ্যের অবতারণা হয়েছিল, যে তারিখ এবং সময় ফেসবুক ব্যবহারকারী মজাদারভাবে লোকদের “তাদের এলিয়েন দেখার জন্য” বেসে দৌড়ানোর জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন।

ইউএফও উত্সাহী এবং কৌতূহল সন্ধানকারীদের মধ্যে, এক ব্যক্তি একটি কমলা স্পেস স্যুট এবং কিছু স্পোর্টড টিন ফয়েল টুপি এবং এলিয়েন মাস্ক পরতেন। সমাবেশে একটি সাইন “সরকারের কাছ থেকে ই.টি. সংরক্ষণ করুন” লেখা ছিল।

“সরকারী ঘাঁটির বাইরে দাঁড়িয়ে অদ্ভুত পোশাকগুলিতে একগুচ্ছ এলোমেলো লোক, আপনি কেন তা মিস করতে চান?” আটোজি নামের একজন ইউটিউব ব্যক্তিত্ব বলেছেন। “এটি আজীবন অভিজ্ঞতার মধ্যে একবার।”
শুক্রবার ভোরে ঘটনাস্থলে আনুমানিক ৭৫ জন লোক জড়ো হওয়ার পর নেভাডায় ৫১ নম্বর অঞ্চলের একটি গেটে স্থানীয় শেরিফের প্রতিনিধিরা কমপক্ষে দু’জনকে আটক করে।

জুনে পোস্ট হওয়া একটি ইন্টারনেট প্রতারণা মানুষকে একবারের গোপনে সামরিক স্থাপনায় “ঝড় তোলা” করার আহ্বান জানিয়ে মরুভূমিতে সপ্তাহান্তে একটি জমায়েত হচ্ছে। স্থানটি বহির্মুখী জীবন ও মহাকাশ বিদেশীদের সরকারী গবেষণা সম্পর্কে জনপ্রিয় শ্রদ্ধার কেন্দ্রবিন্দু।

সকাল ৩ টার দিকে জনতা জড়ো হওয়ার পরে আল গেটের নীচে হাঁস খেতে শুরু করে এমন একজন মহিলা এবং কাছাকাছি প্রস্রাব করা এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছিল কিনা তা তাৎক্ষণিকভাবে পরিষ্কার হয়ে যায়নি।

একজন অ্যাসোসিয়েটেড প্রেসের ফটোগ্রাফার উভয়কে ডেপুটি দ্বারা দূরে সরে যেতে দেখেন। একজন শেরিফের প্রেরক মন্তব্য করতে রাজি হননি।

শেরিফ কেরি লির পরে সকালে গণমাধ্যমের সাথে কথা বলার কথা ছিল।