নিউইয়র্কে কানাডা প্রবাসী কামরুন-কবিরকে সংবর্ধনা

হাকিকুল ইসলাম খোকন: কানাডা প্রবাসী সাংস্কৃতিক সংগঠক কামরুন নাহার রোজী এবং বিশিষ্ট রিয়েলটর ঢাকা বিশ্ববিদ‍্যালয়ের আশির দশকের সাবেক ছাত্রনেতা ঁ̂হুমায়ুন কবিরকে সংবর্ধনা প্রদান করা হয়। গত ২৬ আগস্ট সোমবার তাদের আগমন উপলক্ষে ̈ নিউইয়র্কের এস্টোরিয়ায় বৈশাখী রেস্টুরেন্টে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশীদের উদে‍্যাগে এ সংবর্ধনা অনুষ্টানের আয়োজন করা হয়।-খবর বাপসনিউজ।
আমেরিকান পে্রসক্লাব অব অরিজিন সভাপতি সিনিয়র সাংবাদিক ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা হাকিকুল ইসলাম খোকন-এর সভাপতিত্বে অনুষ্টিত এ সংবর্ধনা অনুষ্টানে সম্মানিত অতিথি হিসেবে উপস্তিত ̄ ছিলেন যথাক্রমে: ঢাকা বিশ্ব¦িবদ‍্যালয়ের সূর্যসেন হলের ছাত্র সংসদের সাবেক জিএস এবং যুক্তরাষ্ট্রের মূলধারার কানেক্টিকাট স্টেটের ডেনবারীর ডেমোক্রেট পাটির্র টাউন কমিটির নির্বাচিত মেম্বার ও যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সাবকে যুগ্ম সাধারণ সম্পাদক হেলালুল করিম, ঢাকার শাহীন কলেজের সাবেক উপাধ‍্যাক্ষ আলী রেজা খোকন, উদয়ন শিল্পী গোষ্টির সভাপতি বাংলাদেশ আওয়ামী ফোরাম ইউএসএ,র উপদেষ্টা ডা. টমাস দুলু রায়, সংস্কৃতিক সংগঠক মো. ফারুক বুলন, সাংস্কৃতিক সংগঠক মো.সবুর এবং নিউজ পোর্টাল সাংবাদিক গ্রাফ ডিজাইনার আয়েশা আকতার রুবি, ফ‍্যাংকলান খোকন আরম‍্যান।
সংবর্ধনা অনুড়ষ্টানের শুরুতে কামরুন নাহার রোজী ও হুমায়ুন কবির দম্পতিকে ফুলের তোড়া দিয়ে অভ‍্যর্থনা জানানো হয়। সংবর্ধিত কানাডা প্রবাসী কামরুন নাহার রোজী ও হুমায়ুন কবির তাদের সংক্ষিপ্ত বক্তব‍্যে উল্লেখ করেন ,সর্বকালের শ্রেষ্ট বাংগালী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ৭৫,র ১৫ ই আগষ্ট সপরিবারে নির্মমভাবে হত‍্যা করে জাতীকে বিশ্বময় কলংকিত করা হয়েছিল।আগষ্ট মাস বাংগালীর জাতির শোকের মাস। আমাদের মাঝে এলেই এই নৃশংস হত‍্যার ঘটনাটির প্রতিচ্ছবি সবার চোখে ভেষে উঠে।
বার্তা প্রেরক:-
ধন‍্যবাদান্তে-
হাকিকুল ইসলাম খোকন, বিশেষ সংবাদদাতা, বাপসনিউজ
হাকিকুল ইসলাম খোকন ,বাপসনিউজ-যুক্তরাষ্ট্র প্রতিনিধি
ফোন: ৯১৭-৮৩৭-৪৭০০ এবং ইমেল: nybdnews@yahoo.com