জিএসসি কেন্দ্রীয় কার্যালয়ে “সাউথ ইস্ট রিজিওনের” ইসি মিটিং সম্পন্ন

জিএসসি “সাউথইস্ট রিজিয়নে”র ইসি মিটিং সামাজিক এই সংগঠনটির কেন্দ্রীয় কার্যালয়ে অনূষ্টিত হয়।চেয়ারপরসন জনাব ইসবাহ উদ্দিনের সভাপতিত্তে এবং সেক্রেটারী জনাব ফজলুল করিম চৌধুরীর সঞ্চালনায় এ সভা বিগত বতসরের কাজকর্ম নিয়ে আলোচনা হয়।

পবিত্র কুরআন তেলায়তের পর সাউথইস্টের চেয়ারপারসন তার স্বাগত বক্তব‍্য দেয়ার পর সেক্রেটারী তিনির রিপোর্ট প্রকাশ করেন এবং বলেন পরবর্তী মিটিংয়ে তিনি লিখিত রিপোর্ট দিবেন।কোষাধক্ষ‍্য সূফী সোহেল আহমদ তিনির রিপোর্ট ও প্রকাশ করেন।
গত বতসরের রিপোর্ট শেষে উপস্থিত সবাই স্বস্তি প্রকাশ করেন এবং আগামী দিনে আরও গতিশীল কাজকর্ম
চালিয়ে যাওয়ার অঙ্গিকার করেন । সেক্রেটারী সংগঠনের কার্যালয় সিলেট মহানগরীতে চালু করা হয়েছে বলেন । আগামীতে জিএসসি,ইউকে,র সবাই দেশে তাদের পরিচিত জনদের জিএসসি,র সদস‍্য হওয়ার আহবান জানান।সেক্রেটারী তার বক্তবে‍্য ফান্ড স্বল্পতা পূরন করার জন‍্য কেন্দ্রীয় জিএস সি ১২ টি রিজিয়নে ফান্ড রাইজিং ডিনারের ব‍্যাবস্থা করার আহবান জানিয়েছে । এই ফান্ডরাইজিং ডিনার শুরু হবে সাউথইস্ট রিজিয়ন থেকে।
সে জন‍্য ৫ জনের সদস‍্য বিষিষ্ট একটি কমিটি কমিটি গ্রহন করা হয়েছে এবং তারাদেরকে দায়িত্ব দেয়া হয়েছে ,স্থান নির্ধারনের ব‍্যাবস্থা করার জন‍্য। প্রয়োজনে কমিটির সদস‍্য সংখ‍্যা আর ও বৃদ্ধি করা হবে।
সাউথইস্টের চেয়ার উনার ব‍্যাক্তিগত কাজের জন‍্য বাংলাদেশে যাচ্ছেন আসছে ১৭ আগষ্ট ২০১৯ইং,এবং অক্টোবরের প্রথম সপ্তাহে তিনি ফেরত আসবেন এবং তিনি আসা পর্যন্ত ইস্ট লন্ডনের চেয়ার জনাব আং গফুরকে দায়িত্ব দেয়া হয়েছে সাউথইস্টের ভারপ্রাপ্ত চেয়ার হিসাবে। সভায় সিদ্ধান্ত নেয়া হয় বাংলাদেশের গরিব এবং দু:স্থদের জন‍্য একটি ফান্ড যতটুকু হউক না কেন,চেয়ার পারসনের সাথে দেয়া হবে বন্টন করার জন‍্য।
সভায় যেসমস্ত সাউথ ইস্টের নেতৃবৃন্দ গত ৩ সভায় উপস্থিত হননি,তাদেরকে নোটিশ দেয়া হবে কারন দর্শানোর জন‍্য।
কেন্দ্রীয় জিএসসি,র সাথে একমত হয়েছে ,যে সদস‍্য সংগ্রহ এবং পুরাতন সদস‍্যদের নব‍্যায়ন সম্পন্ন করতে হবে ৩০ নবেম্ভর ২০১৯ ইংরেজীর মধে‍্য্ এবং সবাইকে অনূরুদ করা হয় ,নতুন করে বেশী সদস‍্য নিয়ে আসার জন‍্য। ফরমের সাথে নির্ধারিত ফি ও পিকচার না দিলে ফরম গ্রহন করা হবেনা।
সভায় অন‍্যান‍্যদের মধে‍্য বক্তব‍্য রাখেন ,জনাব এম এ গফুর ,সাংবাদিক আলহাজ্ব ছমির উদ্দিন,মুহিব উদ্দিন চৌধুরী,মওলানা আং কুদ্দুছ এবং আং আহাদসহ আরও অন‍্যান‍্যরা।
সভার শেষে দুয়া পরিচালনা করেন মওলানা আং কুদ্দুছ।