তিনটি অগ্নিকাণ্ড ছড়িয়ে পড়ার পরে লন্ডন ভিক্টোরিয়া এবং ক্ল্যাপহাম জংশনটি এড়িয়ে চলার কথা বলা হয়েছে

রেললাইনের পাশের তিনটি অগ্নিকাণ্ডের পরে আজ সকালে লন্ডনের ভিতরে এবং বাইরে প্রচুর বিঘ্ন ঘটছে যাত্রীরা। সকাল 8 টার মধ্যে আগুন লাগার পরে এবং লাইনগুলি আবার চালু হওয়ার পরেও সমস্যাগুলি সারা দিনের বেশিরভাগ অংশে প্রভাবিত করবে বলে আশা করা হচ্ছে। স্টেশন এবং ক্ল্যাপহাম জংশনের মধ্যে আগুন জ্বলানোর পরে লন্ডন ভিক্টোরিয়ায় বা দক্ষিণ থেকে রেল এবং গ্যাটউইক এক্সপ্রেস পরিষেবাগুলি চলছিল না। রেল সংস্থাগুলি আজ দুপুর আড়াইটার দিকে স্টেশনগুলিতে ভ্রমণ এবং বিকল্প রুট সন্ধানের বিরুদ্ধে পরামর্শ দেয়।

তারা তাদের ওয়েবসাইটে বলেছিলেন: ‘আপনার আজকের বিজ্ঞপ্তি না হওয়া পর্যন্ত আজ সকালে লন্ডন ভিক্টোরিয়া এবং ক্লাফাম জংশনে যাওয়া এড়ানো উচিত এবং থেমস্লিংক বা বিকল্প দক্ষিণী পরিশেবা গুলি ব্যবহার না করে লন্ডন ব্রিজের কাছে ভ্রমণ করা উচিত।

আপনার সামগ্রিক ভ্রমণের সময় ৬০ মিনিট পর্যন্ত বাড়ানো হবে। ’জাতীয় রেল অনুসারে সমস্যাগুলি খুব তাড়াতাড়ি দুপুর আড়াইটার অবধি চালিয়ে যাওয়ার আশা করা হচ্ছে। পরিষেবাগুলি লন্ডন ব্রিজের দিকে চালিত করা হচ্ছে যেখানে যাত্রীরা থেমসলিংক বা অন্যান্য দক্ষিণের পরিষেবাগুলি যেখানে সম্ভব ব্যবহার করার পরামর্শ দিয়েছিল। লন্ডনের বাস এবং লন্ডন আন্ডারগ্রাউন্ডেও টিকিট ব্যবহার করা যেতে পারে। গেটউইক বিমানবন্দরে ‘বড় কম্পিউটারের ব্যর্থতার’ ফলে বিলম্বিত ফ্লাইট এবং দীর্ঘ সারি নিয়েও সমস্যা রয়েছে। আগুন কীভাবে শুরু হয়েছিল তা জানা যায়নি।