পোল প্রকাশ করে জেরেমি কর্বিনের লেবার পার্টির সমর্থন ওয়েলসে ঐতিহাসিক ভাবে অনেক নীচে নেমে গেছে

পোলে প্রকাশ জেরেমি কর্বিনের লেবার পার্টি জনপ্রিয়তা ঐতিহাসিকভাবে ওয়েলশের হৃদয়ভূমিতে একেবারে নীচে নেমে গেছে।

সাম্প্রতিক ইউ জিওভি গবেষণার ভিত্তিতে দলের পক্ষে সমর্থন ২২ শতাংশ, টরিস (২৪ শতাংশ) এবং ব্রেক্সিট পার্টির (১৮ শতাংশ) চেয়ে মাত্র চার পয়েন্ট পিছনে রেখেছে।

ফলাফলটি লেবারের ব্রেক্সিট কৌশল এবং ২০১৬ সালে ইইউ ছাড়তে ভোট দেওয়ার জন্য দেশটিতে “বরিস বাউন্স” এবং দায়ী মে মাসের ইইউ নির্বাচনে ব্রেক্সিট পার্টিকে সমর্থন করে।
স্টিফেন কিনকাক, এবারভনের লেবার এমপি বলেন, “ব্রেক্সিটের লেবারের এর কৌশল বিপর্যয়কর। “আনুয়ারিন বেভান বলেন, আপনি যদি রাস্তার মাঝখানে দাঁড়িয়ে থাকেন তবে আপনি হেরে যাবেন।

“আমাদের বন্দুকের কাছে আটকে থাকা উচিত ছিল এবং বলেছিলেন যে আমরা এমন দল যা ইইউ ছেড়ে যেতে চায় তবে আমাদের অবশ্যই একটি চুক্তি করতে হবে।

“অথবা আপনি দ্বিতীয় গণভোটের জন্য পুরোপুরি চড়তে পারেন, যা ব্যক্তিগতভাবে আমি একমত না, কিন্তু এটি একটি কৌশল এবং এটি স্পষ্ট।
“কিন্তু আপনি কি হতে পারেন না সব মানুষের জন্য সব জিনিস। এর পতন এখন আমরা যা দেখছি। ”

তিনি বলেন, লেবার ইন ওয়েলসের লেবার স্তরের ব্রেক্সিটের পরে একটি নির্বাচন অনুষ্ঠিত হবে, যখন লেবার আবার “রুটি এবং মাখন” রাজনৈতিক বিষয়গুলি আয়ত্ত করতে পারে।

তিনি বলেন, “যদিও ব্রেক্সিটের সমস্যা সমাধানের আগে একটি নির্বাচন হয় তবে একক ইস্যু দলগুলি ভাল করবে”, তিনি লিবারেল ডেমোক্র্যাটস (+৪ শতাংশ) এবং প্লেড সাইমরু (+২ শতাংশ) জন্য একযোগে বাউন্স প্রতিফলিত করে বলেন।
তিনি বলেন, “যদিও ব্রেক্সিটের সমস্যা সমাধানের আগে একটি নির্বাচন হয় তবে একক ইস্যু দলগুলি ভাল করবে”, তিনি লিবারেল ডেমোক্র্যাটস (+৪ শতাংশ) এবং প্লেড সাইমরু (+২ শতাংশ) জন্য একযোগে বাউন্স প্রতিফলিত করে বলেন।

লেবার ঐতিহাসিকভাবে ওয়েলসের রাজনীতিতে দলের প্রতিষ্ঠাতা কেয়ার হার্ডি, এবং সাবেক প্রধানমন্ত্রী মাইকেল ডোনাল্ড এবং জেমস ক্যাল্যাগান ওয়েলশ নির্বাচনী এলাকা প্রতিনিধিত্ব করেন। ১৯৯৮ সাল থেকে লেবারের প্রথম চারজন মন্ত্রী লেবার থেকে আসে ওয়েলশ অ্যাসেম্বলেও।

জনাব কিন্কেক বলেন, দলটি মি:জনসনের জনসাধারণের জনপ্রিয়তার কারণে নষ্ট হয়ে গেছে, যিনি ব্রিটেনকে ইইউ থেকে বের করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন, যদি প্রয়োজন হয় না।

ব্রেক্সিট পার্টি ও লেবারের ভোট নিয়ে গেছে,কারন লেবারের মধে‍্য অনেক লিভ ভোটার আছে.তারা ব্রেক্সিট পার্টিকে ভোট দিয়েছে একাডেমিক বিশেষজ্ঞরা বলেন শ্রমের জন্য ফলাফলগুলি অভূতপূর্ব ছিল এবং ওয়েলস রাজনীতিতে প্রায় এক “শতাব্দীর” ক্ষমতার মৃত্যুর বিষয়ে সভাপতিত্ব করেন, ওয়েলসের প্রথম মন্ত্রী মি। কারবিন এবং মার্ক ড্রেকফোর্ড প্রস্তাব করেন।

প্রফেসর আয়ান-স্কুলি আরও যোগ করেছেন যে ওয়েলসের মতামত জরিপে লেবারের সবচেয়ে খারাপ ফলাফল দেখায় যে তারা “তাদের ঐতিহাসিক হৃদয়ভূমিতে খুব গভীর সমস্যা” দেখায়।
লেবার সূত্র জানায়, “২০১৭ সালের নির্বাচনের আগে, ওয়েলস পোলগুলি আমাদেরকে ট্রয়ের পিছনে ফেলেছিল কিন্তু জেরেমি কর্বিনের নেতৃত্বে আমরা বেশিরভাগ ওয়েলশ আসন জিতেছি এবং ২0 বছরের ভোটের সর্বোচ্চ অংশ অর্জন করেছি।”

বৃহস্পতিবার ওয়েলস একটি ছুরি প্রান্ত নির্বাচনের দৃশ্য হিসাবে ভোট আসে, যে কনজারভেটিভদের জয় ছাড়া কেউ যদি মিস্টার জনসন এক সংখ্যাগরিষ্ঠ উপর রাখবে।

লিবারেল ডেমোক্র্যাটস বর্তমানে ব্রিকন এবং রাড্নশায়ারের সিটি নিগেল ফারেজের ব্রেক্সিট পার্টির পক্ষে প্রিয়।

ট্যারির এমপি ক্রিস ডেভিস তার খরচ মিথ্যা অভিযোগে দোষী সাব্যস্ত হওয়ার পর একটি উপনির্বাচনের সূচনা হয়েছিল।