জেরেমী করবিন ,বরিস জনসনের বিরুদ্ধে সাধারন নির্বাচন করতে একেবারেই চিন্তিত নয়

জেরেমা করবিন ,বরিস জনসনের বিলুদ্ধে সাধারন নির্বাচন করতে একেবারে চিন্তিত নয়।
লেবার নেতা বলেন মার্জিনেল সিটে বেশীর ভাগ প্রাথী নির্ধারন করা হয়ে গেছে।
মিং করবিন বলেন লেবারের অনেক পলিসি ঘোষনার অপেক্ষায় আছে।

জিজ্ঞাসা করা হলে যে বরিস জনসনের বিরুদ্ধে নির্বাচনে প্রতিযোগিতা করতে কি তিনি ভয় পাচ্ছেন।মি: করবিন স্কাই নিউজকে বলেন একেবারেই নয়।আমরা বাহিরে যাব এবং আমাদের কর্মসূচী তূলে ধরব।

ব্যক্তিগত অপব্যবহারে আমি জড়িত নই, আমি কোন ব্যক্তিগত আপত্তি করি না, আমি ব্যক্তিগত কাজ করি না, যতক্ষন আমি মনে করি যে সমস্যাগুলি অত্যন্ত গুরুতর।’
তিনি এর সাথে যোগ করেন আমাদের গ্রীষ্মের ক‍্যাম্পেইনের পরিকল্পনা আছে এবং আমরা মার্জিনেল সিটে আমাদের প্রাথী ঠিক করে রেখেছি।
আমাদের অনেক পলিসি ঘোষনার বাকী আছে,বিশেষ করে গ্রিন ইন্ডাস্ট্রিয়েল রিভোলিউশন এবং নিউ গ্রিন ডিল,আমরা সবকিছু ঠিক করে রাখতেছি এবং কাজ করতেছি আমাদের স্বাস্থ‍্য ও সোসিয়েল পলিসি নিয়ে।

কিন্তু মূলত এটি ব্রিটেনের বৈষম্য হ্রাস এবং ভবিষ্যতে গ্রীন এনার্জি বিপ্লবের মাধ্যমে ভবিষ্যতের জন্য ভাল মানের টেকসই চাকরিগুলিতে বিনিয়োগের বিষয়ে।’ সানডে মেইল রবিবারের একটি জরিপে বলা হয়েছে, টরি ‘বরিস বাউন্স’ দ্বারা উত্সাহিত হয়েছে। ডেলটলাপল জরিপে দেখা গেছে, বরিস জনসন প্রধানমন্ত্রী হওয়ার পর থেকে কনজারভেটিভস ১০পয়েন্টে দাঁড়িয়েছে ৩০ শতাংশ। যা লিবারেল ডেমোক্রেটদের ১৮ শতাংশ এবং ব্রেক্সিট পার্টির ১৪ শতাংশে লেবারের চেয়ে পাঁচ পয়েন্ট এগিয়ে নিয়ে যায়। কিন্তু লেবার যদি জেরেমি করবিনকে নেতা হিসাবে ডেকে আনেন, তবে জরিপে বলা হয়, দলটি ৩৪ শতাংশে টরির সাথে ২৮ শতাংশ, ব্রেক্সিট পার্টির ১৪ শতাংশ এবং লিব ডেম ১৩শতাংশে নেতৃত্ব দেবে।