কেনসার হাসপাতাল সমূহের সাহায‍্যার্তে ব্রিটস ফাউন্ডেশনের উদ্দে‍্যাগে চ‍্যারিটি ডিনার অনূষ্টিত

লন্ডন,১০ই জুলাই ২০১৯ ইংরেজী রোজ বুধবার, ইস্ট লন্ডনের একটি হলে “ডি ব্রিট ফাউন্ডেশনে”র উদ্দে‍্যাগে এক চ‍্যারিটি ডিনার অনুষ্টিত হয়।সন্ধ‍্যা ৭.০০ টার সময় শুরু হওয়া এই অনূষ্টানে সমাজের বিভিন্নজন অংশ গ্রহন করেন।তার মধে‍্য অন‍্যতম ছিলেন ইস্ট লন্ডনের এমপি মি:স্টেপেন টিম্স এবং জি এল এ মেম্বার উমেশ দেশাই।

বিয়ানীবাজার কেনসার হাসপাতালের শুরু ২০০৯ সালের ৪ জানুয়ারী এবং হাসপাতালের দ্বার সেবার জন‍্য উন্মোক্ত করা হয় ২০ ফেব্রুয়ারী ২০১৫ সালে।
আয়োজকগণ এখন পর্যন্ত কি কি করেছেন তা দেখানোর জন‍্য একটি রেকর্ড জনসাধারনের জন‍্য উন্মোক্ত করেছেন। সেই রেকর্ডে ভবিষ‍্যতে কি কি করবেন তা ও তুলে ধরেছেন।

এক প্রশ্নের জবাবে জনাব ফরহাদ হোসেন বলেন আমরা যোগের সাথে তাল মিলিয়ে হাসপাতালের চিকিতসা চালিয়ে যাবার চেষ্টা করতেছি। তিনি আর ও বলেন আমরা মানুষের মধে‍্য কেনসারের সচেতনা গড়ে তোলার জন‍্য কাজ করতেছি। সে সাথে রোগ সনাক্ত করার ও চেষ্টা করতেছি। জনাব হোসেন আর ও বলেন আমরা এ হাসপাতালকে একটি আধুনিক যুগের সাথে তাল মিলিয়ে গড়ে তোলার চেষ্টা করতেছি।
অন‍্য এক প্রশ্নের উত্তরে মি;হোসেন এই মূহুর্তে আমাদের ডাইরেক্টার ও ট্রাষ্টির সংখ‍্যা হল ৫০ জন ,তাহারা প্রতে‍্যকে হাসপাতালের জন‍্য £২৫,০০০/-দান করেছেন। তিনি সমাজের বিত্তবানদের কাছে আহ্বান জানান,মানবতার সেবায় বেশী করে এগিয়ে আসার জন‍্য।পুরা সাক্ষাতকারের সময় মি: হোসেনের সাথে উপস্থিত ছিলেন অন‍্য একজন ট্রাষ্টি মি: আং সফিক।

অন‍্য এক প্রশ্নের উত্তরে জনাব হোসেন বলেন বর্তমানে লাইফ টাইম মেম্বার আছেন ৬০০ জন,যে কেউ £১০০০/-পাউন্ড দান করলে লাইফ টাইম মেম্বার হতে পারবেন।
ব্রিটিশ বাংলা জার্নালিষ্ট ইউনিয়নের পক্ষ থেকে jonojibon.com online এর সম্পাদক জনাব আল্হাজ্ব ছমির উদ্দিন উক্ত অনূষ্টানটি কাভার করেন এবং ভবিষ‍্যতে ও যে কোন অনূষ্টানের দায়িত্ব নেয়ার অঙ্গীকার ব‍্যাক্ত করেন।