পুলিশে চাকরি দেওয়ার নামে অর্থের লেনদেন, টাকাসহ আটক ২

সাতক্ষীরায় পুলিশে চাকরি দেওয়ার নাম করে গ্রহণ করা ১১ লাখ টাকাসহ দুই ব্যক্তিকে আটক করেছে ডিবি পুলিশ। আজ বুধবার সকালে সাংবাদিকদের ডেকে এ তথ্য জানান জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার বিকালে শহরের পুলিশ লাইনসের পার্শ্ববর্তী মৎস্য অফিসের সামনে থেকে অর্থ লেনদেনকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো সাতক্ষীরা সদর উপজেলার বল্লী গ্রামের আবুল হোসেনের ছেলে প্রতারক মো. আসাদুজ্জামান (২৭) ও নারায়ণপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে চাকরিপ্রার্থী দেলোয়ার হোসেন (২১)।

সাতক্ষীরা ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) রিয়াদুল ইসলাম জানান, বল্লীর আসাদুজ্জামান পুলিশ কনস্টেবল হিসেবে চাকরি পাইয়ে দেওয়ার নামে নারায়ণপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে দেলোয়ার হোসেনের সাথে ১১ লাখ টাকা চুক্তি করে। মঙ্গলবার বিকালে এই টাকা লেনদেনকালে গোপন সংবাদের ভিত্তিতে শহরের পুলিশ লাইনসের পাশে মৎস্য অফিসের সামনে থেকে তাদের হাতেনাতে আটক করা হয় এবং ১১ লাখ টাকা জব্দ করা হয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, এ ঘটনায় গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক হাফিজুর রহমান বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।