মহান জাতীয় নেতা আ স ম আব্দুর রব,সংকটের বাহিরে ভাল আছেন

স্বাধীনতার প্রথম পতাকা উত্তোলক ,বীর মূক্তিযোদ্ধা এবং জাতীয় সমাজতান্ত্রিক দল-জে এস ডি,র সভাপতি জনাব আ স ম আব্দুর রব,২২ শে জুন ২০১৯, হঠাত করে বুকে ব‍্যাথা অনূভব করার কারনে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেয়া হয়। চিকিতসকরা তার শরীরে ব্লক পাওয়ার কারনে যা করার সবকিছু করেন।

বর্তমানে তিনি সংকটের বাহিরে আছেন এবং উনির সাথে নিজ দলীয় নেতৃবৃন্দ,যথাক্রমে এম এ গোফরান,আব্দুল মালেক রতন ,শহীদ উদ্দিন মাহমুদ স্বপন ও মিসেস তানিয়া রব দেখা করেছেন।পৃথক ভাবে ঐক‍্যফ্রন্টের ও গণফোরাম নেতা ড;কামাল হোসেন,সেক্রেটারী রেজা কিবরীয়া,কার্জকরী সভাপতি এড:সূব্রত চৌধুরী ,ঐক‍্যফ্রন্ট ও নাগরিক একে‍্যর নেতা মাহমুদুদুর রহমান মান্না এবং কৃষক শ্রমিক জনতা লীগের এবং ঐক‍্যফ্রন্টের নেতা বঙ্গবীর কাদের সিদ্দিকী ও দেখা করেছেন। বাংলাদেশ জাসদের সেক্রেটারী জনাব নজমুল হক প্রধান তার সহধর্মিনী সহ ঐই মহান নেতার সাথে দেখা করেছেন।
বিএনপি ও ঐক‍্যফ্রন্টের নেতৃবৃন্দ মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর,স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী, ড. মঈন খান, ইকবাল হাসান মাহমুদ টুকু, বিএনপির সাংগঠনিক সম্পাদক শ্যামা ওবায়েদ ও দেখা করে কুশলাদি বিনিময় করেন।

তারা সবাই এই মহান নেতার কুশলাদি জিজ্ঞেস করেন। দেশে এবং প্রবাসে এই মহান নেতার রোগমুক্তির জন‍্য দুয়া কামনা করা হয়। আশা করা হচ্ছে শীগ্রই এই নেতাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হবে।