নাইজেল ফারাজ নিষেধাজ্ঞা পেতে পারেন,কারন তিনি আধা মালিয়নের উপহার সামগ্রী ঘোষনা দিতে ব‍্যর্থ হয়েছেরন

এমইপি নিগেল ফারেজ, যার ব্রেক্সিট পার্টির এখন ২৯ জন এমইপি রয়েছে এবং ইউরোপীয় পার্লামেন্টে ফার রাইট ব্লকটিতে যোগ দেওয়ার জন্য আলোচনায় রয়েছে, সে জন‍্য এমইপি হিসাবে তার লাভজনক (£ 90,000 বছরে) চাকরি থেকে সাসপেন্ড করা যেতে পারে। ইউরোপীয় পার্লামেন্ট বুধবার বিকেলে তার আহ্বানে একটি সমঝোতা স্মারক দিয়ে ফারজ জারি করেছে […]
।ইউরোপীয় সংসদ বুধবার বিকেলে তার আচরণবিধি কমিটির শুনানিতর জন‍্য ডাকা হয়েছে একটি সমঝোতা স্মারক স্বমন জারি করেছে, কেন তিনি ব্রেক্সিট-ব্যাকিং ফাইন্যান্সিয়াল অ্যারন ব্যাংকের কাছ থেকে প্রায় অর্ধ মিলিয়ন দান ঘোষণা করতে ব্যর্থ হন।

একটি চ্যানেল 4 নিউজ তদন্তে দেখা গেছে যে ডোনাল্ড ট্রাম্প এবং রাশিয়ার কর্মকর্তাদের সাথে বৈঠকের সাথে যুক্ত হওয়া আরনন ব্যাংকগুলি ব্রেক্সিট গণভোটের সময় ১৩,০০০-এক-মাস চেলসি হোমে ছড়িয়ে পড়েছিল, সেইসাথে মার্কিন ভিজিট এবং ড্রাইভার চালিত গাড়ি ।

ইইউ ত্যাগের প্রচারাভিযানকে তিনি অর্থ প্রদানের সূত্রের উপর ব্যাংকগুলি অস্পষ্ট রয়েছেন, যা এখন অপরাধমূলক তদন্তের জন্য উল্লেখ করা হয়েছে, যদিও তিনি কাজগুলি অস্বীকার করেছেন।

আরেকটি চ্যানেল 4 তদন্তে জানা গেছে যে ব্যাংকের ‘ইভিউ.ইউ সংস্থা “অভিবাসীদের” ফুরিয়ে যাওয়া “ফুটেজকে নারীদের উপর হামলা চালায় যা ভাইরাল গিয়েছিল – একটি প্রতিবেদনগুলি ব্যাংকগুলি” জাল নিউজ “হিসাবে নিজেকে বর্ণনা করেছে।

কমিটি যদি ফারেইজকে এমইপি হিসাবে অনুপযুক্ত দান সম্পর্কে নিয়ম ভেঙ্গে দেয়, তাহলে ইউরোপীয় সংসদ সভাপতি আন্তোনিও তাজানি শেষ পর্যন্ত সিদ্ধান্ত নেবেন কি অনুমোদন নিতে হবে।

ফারাজ উপহারের নিবন্ধন আপডেট করে এবং তার আচরণ ব্যাখ্যা করে, তবে তিনি উষ্ণতা বহন করতে পারেন, কারণ অন্যথায় তিনি এমইপি হিসাবে তার আসন থেকে মাসিক নিষেধাজ্ঞা জারি করেন- যার অর্থ তিনি জুলাই মাসে তার সংসদীয় প্রধান হিসাবে বিজয়ী ভাষণ দেওয়ার সুযোগ মিস করবেন। গ্রুপ।

কিন্তু বিদ্রোহী নিগেল ফারাজ অভিযান কমিটির একটি “ইইউ কঙ্গারু আদালত” ব্র্যান্ড করেছিলেন এবং জোর দিয়েছিলেন যে তিনি যোগ দেবেন না।

ইউরোপীয় পার্লামেন্টের নিয়ম অনুযায়ী, ব্রেক্সিট পার্টির পক্ষে ভোট দেওয়ার জন্য প্রত্যেকের উপর হামলা, ফারাজ তার গোপন টাইকুন থেকে £ 450,000 দান নিবন্ধন করার আহ্বান জানান।