শেখ আব্দুল হান্নান তালুকদার সাহেবের জানাজা অনূষ্ঠিত হয় ইস্টলন্ডন মসজিদে

শেখ আব্দুল হান্নান তালুকদার সাহেবের জানাজা অনূষ্ঠিত হয় ইস্টলন্ডন মসজিদে। সমাজের বিভিন্ন স্তরের ব‍্যাক্তিবর্গের উপস্থিতির সাথে গ্রেটার সিলেট ডেভোলাপমেন্ট এবং উয়েলফেয়ার কাউন্সিল ইউকে,র অনেক নেতৃবৃন্দ ও উক্ত জানাজায় উপস্থিত ছিলেন। জানাজা শেষে মরহুমের লাশ দাফন করা হয় ফরেস্টগেইটের কবরস্থানে।

উল্লেখ‍্য যে মরহুম তালুকদার সাহেব বার্ধ‍ক‍্যজনিত কারনে গত শনিবার ৮জুন ১৯,রয়েল লন্ডন হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। তিনির ইন্তেকালের খবর জানতে পারে সাথে সাথেই জিএসসি,র নেতৃবৃন্দ শোকসভা ও দূয়া মহফিলের আয়োজন করেন এবং মরহুমের জন‍্য মাগফেরাতের দুয়া কামনা করেন।
মরহুম তালুকদার সাহেব একজন বিশিষ্ট সমাজেসবী ছিলেন এবং বহুদিন যাবত তিনি জিএসি,র সাথে জড়িত ছিলেন। তিনি ছিলেন জিএসসি,র ইস্ট লন্ডন শাখার ভাইস চেয়ারমেন।
মরহুম ছেলেমেয়েসহ অনেক গুনগ্রাহী রেখে গেছেন। জিএসসি,র পক্ষ থেকে মরহুমের আত্মার জন‍্য মাগফেরাতের দুয়া করার জন‍্য সকলের প্রতি আহ্বান জানানো জানানো হয়েছে।
মরহুম ছিলেন ইস্ট লন্ডনের বাসিন্দা,বাস করতেন ব্রিক লেনের কাশন স্ট্রিটে। দেশের বাড়ী ছিল নবীগজ্ঞের দ্বিগলবাগ গ্রামে।
ইস্ট লন্ডন মসজিদের জানাজায় সমাজের বিভিন্ন ব‍্যাক্তিবর্গের সাথে জিএসসি,র নেতৃবৃন্দের মধে‍্য উপস্থিত ছিলেন ,সেন্ট্রাল চেয়ার বারীষ্টার আতাউর রহমান,সাউথইস্টের চেয়ার মো:ইছবাহ উদ্দিন,সেন্ট্রাল ভাইস চেয়ার এম এ আজিজ,বারিষ্টার মাসূদ চৌধুরী,ইস্ট লন্ডনের চেয়ার এম এ গফুর ,সেক্রেটারী এম এ মালিক কুট্টি,সাংবাদিক আলহাজ্ব ছমির উদ্দিন, সূফী সূহেল আহমদ ,জিএসসি,র মওলানা রফিক আহমদ,তিগম্বর আলীসহ আরোও অনেকেই।