শেখ আব্দুল হান্নান তালুকদার আর নেই, জিএসসি ইস্ট লন্ডন শাখার শোক সভা ও দোয়া মাহফিল

গ্রেটার সিলেট ডেভেলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার কাউন্সিল ইন ইউকে, ইস্ট লন্ডন শাখার সহ সভাপতি শেখ আব্দুল হান্নান তালুকদার আর নেই। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। আজ ৮ই জুন রয়েল লন্ডন হাসপাতালে তিনি ইন্তেকাল করেন । দীর্ঘদিন যাবত তিনি জিএসসি ইস্ট লন্ডন শাখার সহ-সভাপতির দায়িত্ব পালন করেন ।

তালুকদার সাহেবের মৃতূ‍্যতে জিএসসি,র নেতৃবৃন্দ ও সদস‍্যদের মাঝে নেমে আসে শোকের ছায়া। তার মৃতূ‍্যর খবর পাওয়ার সাথে সাথে জিএসসি ইস্ট লন্ডন শাখা আয়োজন করে এক শোক সভা ও দোয়া মাহফিল ।

আয়োজিত শোক সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন এম এ গফুর । সাধারন সম্পাদক আব্দুল মালিক কুটির পরিচালনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে আলোচনায় অংশ নেন কেন্দ্রিয় চেয়ারপার্সন ব্যারিস্টার আতাউর রহমান, সাউথ ইস্ট রিজিওনের চেয়ারপার্সন মোহাম্মদ ইছবাহ উদ্দিন, কেন্দ্রীয় সহ সভাপতি মুক্তিযোদ্ধা এম এ আজিজ, সাউথ ইস্ট রিজিওনে রট্রেজারার সুফী সুহেল আহমেদ, বিশ্বনাথ এডুকেশ ট্রাস্তের সাবেক সেক্রেটারী নজরুল ইসলাম,সাংবাদিক ও ইস্ট লন্ডন শাখার সহ-সভাপতি আলহাজ ছমির উদ্দিন, মির্জা আফসর বেগ, আহবাব হোসেন, জামাল উদ্দিন, তাজ উদ্দিন, আশিক উদ্দিন, এনামুল হক রুহেল প্রমুখ।

সভায় মরহুমের রুহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন গোয়াইনঘাট ওয়য়েলফেয়ারের সহ সভাপতি মাওলানা নাজিম উদ্দিন।
সভায় বক্তারা বলেন, মরহুম আব্দুল হান্নান ছিলেন একজন নিবেদিত প্রাণ সমাজ সেবক। জিএসসির প্রতিটি কার্যক্রমে তার অংশ গ্রহন ছিল নিংস্বার্থ । বক্তারা মরহুমের স্মৃতিচারন ক্রেন এবং রুহের মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।