তুমি বাচ্চাটির সম্ভবত পিতা নয় বলার কারনে লোকটি বাচ্চাটিকে মেরে ফেলে

একজন বাবা ছেলেকে হত্যার জন্য আজকে দোষী সাব্যস্ত করা হয়েছে।কারণ তিনিই বাবা ছিলেন কিনা সন্দেহে উদ্ভূত হওয়ার পর ঘঠনাটি ঘঠে। 52 বছর বয়সী পল রিচ তার স্ত্রী ক্যারস্টি ব্র্যাডলি বলেছিলেন যে তিনি প্যাট্রিক ব্র্যাডলি এর বাবা ছিলেন এবং তার নাম জন্মের সার্টিফিকেটে থাকবে। দম্পতি একসঙ্গে বসবাস, কিন্তু গভীরভাবে না, এবং তার স্ত্রীর অন্য বয়ফ্রেন্ড ও ছিল।
ক্যারস্টি ব্র্যাডলি টেক্সটের মাধ‍্যমে তার অন‍্য পার্টনারের কাছে লিখেছেন তুমি হলে বাবা।
জখম পাওয়া গিয়েছে প্যাট্রিকের বাহু
যাইহোক, চিকিৎসা বিশেষজ্ঞদের পরামর্শ দিয়েছেন যে তার আঘাত ছিল খুবই গুরুতর। এত ছোট ড্রপ থেকে টিকে থাকতে পারে তুলনায় অনেক গুরুতর ছিল। রিচ সুইন্ডন, উইলটশায়ার থেকে স্বীকার করেছেন এটা ছিল হত‍্যা।
প্রসিকিউটর স্যালি হোয়েস বলেছিলেন: ‘তিনি সন্দেহ করেছিলেন যে তিনি পিতা ছিলেন না – এবং বলেছিলেন যে তাকে কিছু সময়ের জন্য অন্তরঙ্গ অনুভূতি ছিল। “তার এবং তার অংশীদারের মধ্যে [শিশুর]” আমাদের “হিসাবে উল্লেখ করে, যখন তিনি কার্সির ফোনটিতে টেক্সটগুলি পড়েন তখন এটি নিশ্চিত হয়েছিল যে [প্যাট্রিক] তার বয়ফ্রেন্ডের শিশু ছিল। তখন তিনি কিস্তিকে জিজ্ঞেস করলেন, “সম্ভবত, আমি জানি না”। ‘

রিচ ও ক্সস্টি ৫ বছর ধরে একসাথে আছেন,কিন্তু তারা ৩ বছর থেকে বিবাহ করেছেন। ‘এখনও তিনি তার স্ত্রী হিসাবে কার্সির কথা ভাবছেন, এবং এখনও বিশ্বাস করেন যে তারা একসঙ্গে আছে, কিন্তু একসঙ্গে ঘুমাচ্ছে না।’ রিচ নিজেকে প্যাট্রিকের দেখাশোনা করার জন্য ছেড়ে চলে গিয়েছিল এবং ২017 সালের ২5 মার্চ তাকে খাওয়ানো হয়েছিল। বিশ মিনিট পরে প্যাট্রিক কাঁদতে কাঁদতে লাগল তাই সে তার নেপী বদল করল, তাকে মোশির ঝুড়ি থেকে ফিরিয়ে দিল, আর রান্নাঘরে গিয়ে কয়েক মিনিটের জন্য চলে গেল। কিন্তু মিস হোয়াস বলেছিলেন: ‘তিনি লাউঞ্জে ফিরে গেলে তিনি দেখেছিলেন যে প্যাট্রিককে দেখতে ঠিক দেখাচ্ছে না। তিনি শ্বাস নিতে কষ্ট হচ্ছে, এবং ভাল শ্বাস ফেলছে বলে মনে হচ্ছে না।
3.15 টায়, রিচ 999 ডায়াল করে বলেছিলেন: ‘এটা শিশু, আমি তাকে তার কট থেকে তাকে বের করেছি কিন্তু সে ঠিক বলে মনে হচ্ছে না। তার চোখ আধা খোলা কিন্তু সে একটু ফ্লোপি। ‘প্যারামেডিকরা দশ মিনিটের মধ্যেই ঘরে এসে পৌঁছেছিল এবং লক্ষ‍্য করেছিলেন যে প্যাট্রিক’ প্রতিক্রিয়াশীল, ফ্যাকাশে এবং নীল ‘ছিল এবং কার্ডিয়াক এরেস্ট স্পষ্ট ছিল। প্যাট্রিককে সুইন্ডনের গ্রেট ওয়েস্টার্ন হাসপাতালে ভর্তি করা হয়, যেখানে তার হৃদপিণ্ড এবং দুর্বল পাল্টা ছিল, কিন্তু গতিহীন ছিল। একটি সিটি স্ক্যান উল্লেখযোগ্য মস্তিষ্কের আঘাত, এবং তাজা যে মস্তিষ্কের পার্শ্ববর্তী রক্তপাত প্রদর্শন। প্যাট্রিককে ২5 মার্চ রাত 11.50 টায় ব্রিস্টল রয়্যাল হসপিটালে শিশুদের পেডিয়াট্রিক ইন্টেন্সিভ কেয়ার ইউনিটে স্থানান্তর করা হয়।
তাঁর আঘাতের এতটাই গুরুতর ছিল যে তিনি তার ডান চোখের পিছনে রক্তপাত করেছিলেন এবং অন্ধকার মস্তিষ্কের অক্সিজেন ক্ষুধা প্রকাশ করেছিলেন। ব্রিস্টল হাসপাতালে ভর্তি হওয়ার মাত্র কয়েক ঘন্টার মধ্যে প্যাট্রিক ঝলসানো চোখের চলাচল দেখিয়েছিলেন, জারাজনিত কার্যকলাপ এবং মস্তিষ্কে ক্ষয়ক্ষতির পরামর্শ দিয়েছিলেন। 30 শে মার্চ তিনি মারা যান। রিচ এর প্রতিরক্ষা বলার সময় ব্যারিস্টার অ্যাডাম বৈতলিংম প্রশ্ন করেন, ‘আমরা যা মোকাবেলা করছি তা হ’ল সংক্ষিপ্ত হতাশার এবং বিরক্তির ফলে খুব অল্প সময়ের মধ্যে আচরণ। ‘প্যাট্রিকের কাছে তিনি প্রায় সাধু বাবা হয়েছিলেন। যদিও তিনি বাবার না ছিলেন তবুও তিনি নিজের জীবনের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। তিনি যোগ করেছেন: ‘তিনি যা করেছিলেন তা দ্বারা তিনি বিধ্বংসী, এবং প্যাট্রিকের কী ঘটেছিল তা দ্বারা বিধ্বংসী।’