গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য, বললেন এরশাদ

জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। এক জীবনে অনেক মানুষের ভালোবাসা পেয়েছি। গণমানুষের ভালোবাসায় আমার জীবন ধন্য। ঈদের এই আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশ দেশের প্রতিটি মানুষের জীবনে বারবার ফিরে আসুক। এতে আগামীর বাংলাদেশ আরো সমৃদ্ধ ও শক্তিশালী হবে।

বুধবার জাপার বনানী কার্যালয়ে সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময়ের সময় একথা বলেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। এসময় এরশাদ দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়ে সবার সুখ ও শান্তি কামনা করেন।

জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের বলেন, আমরা একটি সুন্দর ও সমৃদ্ধশালী বাংলাদেশের স্বপ্ন দেখছি। হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শে আমরা স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ে তুলবো। এসময় হুসেইন মুহম্মদ এরশাদ ও গোলাম মোহাম্মদ কাদের একে অপরের সঙ্গে কুশল বিনিময় করেন।

পরে সর্বস্তরের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন জাপার চেয়ারম্যান ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান। এসময় প্রেসিডিয়াম সদস্য আবু হোসেন বাবলা, গোলাম কিবরিয়া টিপু, শেখ সিরাজুল ইসলাম, ফখরুল ইমাম, আব্দুস সাত্তার মিয়া, আলমগীর শিকদার লোটন, যগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক প্রমুখ উপস্থিত ছিলেন।