টাওয়ার হ‍্যামলেটস কাউন্সিলের ভিতরে প‍্যারিস কাউন্সিলের বিরুদ্ধে ব‍্যাপক ক‍্যাম্পেইন শুরু

প্রতিবাদী পিকচার,বাংলা টাউন

টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের মধ্যে আরেকটি অথরিটি “প্যারিস কাউন্সিল” গঠন, উন্নয়নের নামে স্পিটাফিল্ড ও বাংলা টাউনের জনগোষ্ঠীর উপর কর বৃদ্ধির পরিকল্পনাকে না বলতে ” নো প্যারিস কাউন্সিল” বিগত ৫ মাস যাবৎ ক্যাম্পেইনের মাধ্যমে হাজারখানেক নাগরিকের স্বাক্ষর সংগ্রহ করে ২৮ মে মঙ্গলবার কাউন্সিলে জমা দিয়েছে। ।

এ উপলক্ষে ২৭ মে সোমবার দুপুর ১২ টায় বাংলা টাউন ও স্পিটফিল্ড ওয়ার্ডের জনপ্রতিনিধি কাউন্সিলার সাদ চৌধুরী , কাউন্সিলার তারেক খান ও বিশিষ্ট ব্যবসায়ী ও বিএ এমই চেয়ার আজমল হোসেনের নেতৃত্বে ব্রিকলেন ও তৎসংলগ্ন আবাসিক এরিয়ায় “প্যারিস কাউন্সিল’কে না বলে সর্বশেষ ক্যাম্পেইন অনুষ্টিত হয়।

এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জিএলএ মেম্বার উমেশ দেশাই, সাবেক লিডার হেলাল আব্বাস, কাউন্সিলার তারেক খান, সাবেক কাউন্সিলার ও হোয়াইট চ্যাপেল ব্রাঞ্চ চেয়ার মামুন রশিদ, লেবার পার্টির বেথনাল গ্রীন এন্ড বো সিএলপি চেয়ার সো রসিটার, সেক্রেটারী লী গ্রিফিথ, স্পিটাফিল্ড ব্রাঞ্চ চেয়ার আমির হোসেন, দিবা সাঈদ, মোশতাক আহমদ আসকর, নাজমুল আমিন, রেদওয়ান খাঁন, শাকিল আহমদ, আহমদ রুমি ও কামরুল হোসেন প্রমুখ।

ক্যাম্পেইন শেষে নেতৃবৃন্দ তাদের প্রচেষ্টা সফল হওয়ার আশাবাদ ব্যক্ত করে ক্যাম্পেইনের সাথে সংস্লিষ্ট সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।